সঙ্গীতশিল্পী শাকিলা জাফরের বিয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়সের শেষের দিকে এসে আবার বিয়ে করলেন সঙ্গীতশিল্পী শাকিলা জাফর। তিনি তার বিয়ের বিষয়টি নিশ্চিতও করেছেন সংবাদ মাধ্যমকে। তার নতুন জীবনসঙ্গী রবি শর্মা।

Married singer Shakila Zafar

অনেক দিন ধরেই গুজব শোনা যাচ্ছিল সঙ্গিতশিল্পী শাকিলা জাফরের বিয়ে নিয়ে। অবশেষে তিন স্বীকার করেছেন তার বিয়ের বিষয়টি। দীর্ঘদিনের একাকীত্বের অবসান ঘটিয়ে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

প্রায় আড়াই বছর ধরে চেনা নতুন জীবনসঙ্গী রবি শর্মার সঙ্গে শাকিলের ওঠা-বসা। অবশেষে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

‘তুমি আমার প্রথম সকাল’ খ্যাত এই কণ্ঠশিল্পী শাকিলা বিয়ের পর বিভিন্ন গণমাধ্যমকে জানান, ‘রবি ব্যবসায়িক জগতের মানুষ হলেও সে একজন কবি। বেশ কিছুদিন আগে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস মিউজিক হতে মুনলাইট হুইসপার নামে তার লেখা গানের একটি অ্যালবাম বেরিয়েছে। মুম্বাইয়ে যখন এই অ্যালবামটির প্রকাশনা উৎসব হয়, তখন আমি সেখানে উপস্থিত ছিলাম।’

শাকিলা জাফর আরও জানিয়েছেন, ‘অনেক দিন ধরেই রবিকে আমি চিনেছি এবং জেনেছি। ও আগাগোড়াই একজন ভালো মানুষ। আমাদের বোঝাপড়াটাও ভালো। আমিও একা ছিলাম। তাই পারস্পরিক সমঝোতার ভিত্তিতে বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমার পরিবারের সবাই রবিকে খুব পছন্দ করেছেন।’

উল্লেখ্য, প্রকৌশলী স্বামী মান্নার সঙ্গে বিবাহ বিচ্ছেদের দীর্ঘ সময় পর দ্বিতীয় বিয়ের পিড়িতে বসলেন জনপ্রিয় এই সঙ্গিতশিল্পী শাকিলা জাফর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...