আসুসের নতুন স্মার্টফোন ‘জেন ফোন ৩’ আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশে আসুসের নতুন ফোন আসছে। নতুন বছর নিজেদের অবস্থানকে আরও শক্ত করতে পদক্ষেপ নিচ্ছে তাইওয়ানের এই প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস।

Zen Phone 3

বাংলাদেশের বাজারে নতুন বছর নিজেদের অবস্থান শক্ত করতে নতুন ফোন নিয়ে আসছে তাইওয়ানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস। ‘জেন ফোন ৩’ নামে এই স্মার্টফোন বাজারে এনে স্মার্টফোনের বাজারে অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে টক্কর দিতে চলেছে এই প্রতিষ্ঠানটি।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ডিজিটাইমসের প্রতিবেদনের উদ্বৃতি দিয়ে এক খবরে জানানো হয়, আগামী বছর জেন ফোন সিরিজের স্মার্টফোনের বাজার প্রসারিত করতে বাংলাদেশ, মিয়ানমার, মিসর, কম্বোডিয়া ও নাইজেরিয়ায় কাজ করবে আসুস।

জানানো হযেছে, আসুসের তৈরি জেন ফোন ৩ সিরিজের স্মার্টফোনটি হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত। আগামী বছরের মে-জুন মাস নাগাদ জেন ফোন সিরিজের তৃতীয় এই সংস্করণ বাজারে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, আসুসের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত প্রথম স্মার্টফোন সিরিজ বাজারে আসছে। পূর্বে ২০১৪ সালে জেন ফোন এবং ২০১৫ সালের প্রথমদিকে জেন ফোন ২ সিরিজ বাজারে ছেড়েছিল এই প্রতিষ্ঠানটি। জানানো হয়েছে, এ বছরের প্রথম প্রান্তিকেই জেন ফোন ৩ বাজারে আসার সম্ভাবনা রয়েছে। জেন ফোন ৩ সিরিজের জন্য তাইওয়ানের এলান মাইক্রোইলেকট্রনিকস এবং চীনের গুডিক্সের নিকট হতে ফিঙ্গারপ্রিন্ট শনাক্তকরণ প্রযুক্তি নিতে পারে আসুস- এমনই আভাস দেওয়া হয়েছে ওই খবরে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...