কিছুক্ষণের মধ্যে মোনাজাত: আমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে তুরাগ তীর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অল্প কিছুক্ষণের মধ্যে টঙ্গীর তুরাগ নদীর তীরে তাবলিগ জামায়াতের সবচেয়ে বড় জমায়েত বিশ্ব ইজতেমার প্রথম পর্বের মোনাজাত অনুষ্ঠিত হবে। আমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে তুরাগ তীর।

turag arrow

অল্প কিছুক্ষণের মধ্যে টঙ্গীর তুরাগ নদীর তীরে তাবলিগ জামায়াতের সবচেয়ে বড় জমায়েত বিশ্ব ইজতেমার প্রথম পর্বের মোনাজাত অনুষ্ঠিত হবে। আমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে তুরাগ তীর।

েএদিকে এই বিশ্ব ইজতেমাকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ফজরের নামাজের পর থেকে রাজধানী ঢাকা ও আশে পাশের এলাকাগুলো হতে হাজার হাজার মানুষের ঢল নেমেছে। যানবাহন বন্ধ থাকায় পায়ে হেঁটে হাজার হাজার মানুষ মোনাজাতে অংশ নেওয়ার জন্য উপস্থিত হচ্ছেন। মহান রাব্বুল আলামিনের নৈকট্য ও রহমত পাওয়ার আশায় মোনাজাতে অংশ নিতে সবাই উদগ্রিব।

এদিকে আজ মোনাজাতের কথা বিবেচনা করে টঙ্গী অভিমুখে সকল সড়ক যান চলাচল বন্ধ রাখা হয়েছে। রাজধানী হতে ময়মনসিংহ যাওয়ার জন্য বিকল্প সড়ক ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

কিছুক্ষণের মধ্যে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে। আমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে তুরাগ তীর। আর যারা স্বশরীরে উপস্থিত হতে পারবেন না তারা টিভি চ্যানেলের মাধ্যমে ঘরে বসেই সরাসরি প্রচারিত মোনাজাতে অংশ নেবেন।

উল্লেখ্য, গত শুক্রবার শুরু হয়েছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। যার আজ হচ্ছে আখেরী মোনাজাত। আগামী শুক্রবার শুরু হবে দ্বিতীয় পর্ব এবং যার আখেরী মোনাজাত হবে আগামী রবিবার।

Advertisements
Loading...