শুটিং শেষ ধারাবাহিক নাটক ‘চন্দ্র নদীর বাঁকে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিং শেষ হয়েছে ধারাবাহিক নাটক ‘চন্দ্র নদীর বাঁকে’। নাটকটি নির্মাণ করেছেন এম সাখাওয়াৎ হোসেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জের হাওর এলাকা, চাঁদপুর মতলবের বিস্তীর্ণ চর এবং নদী এলাকায় শুটিং করা হয়।

drama Moon River bend

জানা গেছে, নদী বিধৌত জনপদের সুখ-দুঃখ, নানা সংগ্রাম এবং প্রেমের কাহিনীনির্ভর নতুন এই ধারাবাহিক নাটক ‘চন্দ্র নদীর বাঁকে’ বৈচিত্র্যপূর্ণ কাহিনী নিয়ে নির্মিত হয়েছে। নাটকটি নয়নাভিরাম লোকেশনে শুটিং করা হয়।

ধারাবাহিকটির কাহিনী আবর্তীত হয় মূলত আছর আলী নামের এক যুবককে কেন্দ্র করেই। এই আছর আলী কিশোর বয়সে গ্রাম ছেড়ে নিরুদ্দেশ থেকে ফিরে আসে। তারপর বিষয় সম্পত্তি ফিরে পাবার সংগ্রামে ব্রত হয় সে। পাশাপাশি খেয়ার মাঝির মেয়ে ধানপুষি আর প্রভাবশালী মহাজনের মেয়ে চাঁদমুখির দ্বৈত প্রেম আছর আলীর জীবনে ত্রিমূখী দ্বন্দ্বে দাঁড় করায়- জানিয়েছেন নির্মাতা সাখাওয়াৎ হোসেন।

সাখাওয়াৎ হোসেন বলেন, ‘কাহিনী এবং পারফেক্ট দৃশ্যপটের প্রয়োজনে কোনো ছাড় দেওয়া হয়নি। আমার বিশ্বাস নাটকটির গল্প দর্শকের মনে গভীর দাগ কেটে যাবে।’

ধারাবাহিক নাটক ‘চন্দ্র নদীর বাঁকে’ কেন্দ্রীয় চরিত্রে আছর আলীর ভূমিকায় অভিনয় করেছেন রাইফেল মফিজ খ্যাত অভিনেতা সহিদ আলমগীর। অপরদিকে সহ-অভিনেত্রী হিসেবে ধানপুষি চরিত্রে অভিনয় করেছেন সুস্মি রহমান। আরও অভিনয় করেছেন— দোলন দে, কাজল মজুমদার, ম আ সালাম, রফিকুল্লা সেলিম, আশরাফ কবির, হাসি মুন, নাবিলা ইসলাম, লাভলী, এস সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...