সেলফি তুলতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু দুই তরুণের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফির জনপ্রিয়তা যতো বাড়ছে ততোই ঘটছে অঘটন। এবার সেলফি তুলতে গিয়ে বাঁধের পানিতে ডুবে মৃত্যু ঘটেছে দুই তরুণের।

death of two young men

শনিবার ভারতের পশ্চিমবঙ্গে নাসিকের ঘটি এলাকায় ঘটেছে এই ঘটনা। সেলফি তুলতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় এক কলেজ ছাত্রের। আর তাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হলো তার বন্ধুর। মৃতেরা হলেন সৌরভ জগন্নাথ চুলভর (১৮) ও আজিঙ্ক বাসুদেব গায়কোয়াড় (১৮)।

সেখানকার পুলিশ জানিয়েছে, ১০ জন ছাত্র মিলে ওই দিন বলদেবী বাঁধের নিকটে একটি জায়গায় পিকনিক করতে যান। সে সময় আনন্দে মেতে ছিল গোটা দলটি। এরমধ্যে সৌরভ বাঁধের উপর দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করে। ছবি তুলতে যখন তিনি ব্যস্ত সেই সময়ই ঝুল সামলাতে না পেরে বাঁধের পানিতে পড়ে যায়। তার খুব কাছেই ছিলেন বাসুদেব। বন্ধুকে বাঁচাতে তিনিও সঙ্গে সঙ্গে পানিতে ঝাঁপ দেন। তবে দু’জনই পানিতে তলিয়ে যান। পরে স্থানীয় বাসিন্দারা সন্ধ্যাবেলায় দু’জনের দেহ উদ্ধার করেন।

উল্লেখ্য, দু’মাস আগে মুম্বইয়ে সমুদ্রে সেলফি তুলতে গিয়ে এক তরুণী এবং তার সঙ্গীর মৃত্যু হয়। সাম্প্রতিক সময় দেশজুড়ে যে ভাবে সেলফি ক্রেজ বাড়ছে, তার সঙ্গে সমান ভাবে পাল্লা দিয়ে মৃত্যু হারও বাড়ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...