‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে ৭টি দেশে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে ৭টি দেশে। মালয়েশিয়া-ইন্দোনেশিয়া এবং ব্রুনাইসহ ৭টি দেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

Dhaka attack-001

ইতিমধ্যে মালেশিয়ান ডিষ্টিবিউশন কোম্পানি কিউ-প্লেক্সের সঙ্গে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে।

২৯ ফেব্রুয়ারি বাংলাদেশে এসে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি হুইলারস লি. -এর সঙ্গে বৈঠক করেন মালেয়েশিয়া ভিত্তিক কিউ-প্লেক্সের কর্ণধার ড্যাটো টায়ার শরীফ। উক্ত বৈঠকের সিদ্ধান্ত অনুসারেই সম্প্রতি উল্লিখিত চুক্তিটি স্বাক্ষরিত হয়।

Dhaka attack-002

জানা যায়, মালেশিয়ায় ভারতীয় ছবি খুব জনপ্রিয় থাকায় সেদেশের ডিস্ট্রিবেউশন কোম্পানিগুলো খুব স্বাভাবিক কারণেই ভারতমুখী রয়েছেন। তারপরও প্রায় ২৫ লাখ শ্রমিকসহ অন্যান্য কারণে মালেশিয়াতে অবস্থানরত বাংলাদেশীদের এই বড় মার্কেটে ব্যাপক সংখ্যক প্রেক্ষাগৃহে বাংলাদেশী সিনেমা ডিস্ট্রিবিউশন করার সুযোগ সৃষ্টি হয়েছে। সেক্ষেত্রে সিনেমা নির্মাণের মান ও উপভোগ্যকর গল্প এখানে বিবেচ্য বিষয় বলে মনে করা হচ্ছে।

অপরদিকে অষ্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ কয়েকটি দেশের ডিস্ট্রিবিউটরদের সঙ্গে বাঙালি অধ্যুষিত এলাকায় ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি মুক্তি দেওয়ার বিষয়ে আলোচনা চলছে বলে জানানো হয়।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন- আরেফিন শুভ, মাহিয়া মাহি, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, এবি এম সুমন, নওশাবা প্রমুখ। এই ছবিটিতে ডিবি পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার চরিত্রে অভিনয় করছেন আরেফিন শুভ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...