ব্রেকিং নিউজ: গ্যাস লিকেজে বানানীতে অগ্নিকাণ্ড

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানীতে আবারও গ্যাস লিকেজের ঘটনা ঘটেছে। এবার বানানীতে গভীর রাতে অগ্নিকাণ্ড ঘটেছে। বনানীর ২৩ নম্বর রোডের ৬ তলা ওই ভবনে আগুন লাগে।

Gas likeje bananite fire

রাজধানী ঢাকার বানানীতে একটি আবাসিক ভবনে রাত ২টার দিকে অগ্নিকাণ্ড ঘটেছে। এই ঘটনার জন্য গ্যাস লাইনের লিকেজকে দায়ী করেছেন স্থানীয় বাসিন্দারা।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকের এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে ৩ জনকে গুলশানের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সংবাদ মাধ্যম সূত্রের খবরে উল্লেখ করা হয়েছে।

আহতদের মধ্যে একজন দগ্ধ হয়েছেন, বাকিরা তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হয়েছেন বলে বানানী থানা সূত্রে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ বলেছে, রাত ২টার দিকে বনানী ২৩ নম্বর রোডের ৬ তলা ভবনে আগুন লাগে। বাড়ির ৩য় তলা হতে ৬ তলা পর্যন্ত আগুন ছড়িয়ে পড়লে সেসব ফ্ল্যাটের বাসিন্দারা আতঙ্কে ছাদে উঠে যান ও সেখানে তারা আটকা পড়েন। পরে ছাদ হতে অন্তত ২৫ জনকে নামিয়ে আনা হয়। সেখানে তাড়াহুড়া করতে গিয়ে বেশ কয়েকজন আহত হন। আহতদের পাঠানো হয় হাসপাতালে।

ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট সাড়ে ৩টার দিকে ওই আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর একেএম শাকিল নেওয়াজ সাংবাদিকদের জানান,‘আগুন লাগার কারণ তদন্ত শেষে বলা যাবে। ভবনের নিচের গ্যাস লাইনের লিকেজ পাওয়া গেছে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...