The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: আগুন, হামলা, গুলি, জলকামান, লাঠিচার্জ: বকশীবাজার এলাকা রণক্ষেত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে উপস্থিতিকে কেন্দ্র করে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আগুন, হামলা, পাল্টা হামলা, পুলিশের গুলি, জলকামান, লাঠিচার্জের ঘটনা ঘটেছে। পুরো বকশীবাজার এলাকা রণক্ষেত্র পরিণত হয়।

fire

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলায় আদালতে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে আজ বুধবার দুপুরে বকশিবাজার এলাকায় ছাত্রদল এবং ছাত্রলীগের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি এবং টিয়ার শেল নিক্ষেপ করে। লাঠিপেটা করে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এমন এক পরিস্থিতির মধ্যেই বেগম খালেদা জিয়াকে বহনকারী গাড়ি আদালত প্রাঙ্গনে ঢুকে পড়ে। তিনি আদালতে হাজিরাও দেন।

অপরদিকে বাইরে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকে বিএনপি’র কর্মীরা। ঢাকা মেডিকেলের সামনে একটি কালো মাইক্রোবাসেও আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ সময় বিক্ষোভ ছড়িয়ে পড়ে পলাশী মোড়, নাজিম উদ্দিন রোড, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, চান খাঁর পুল মোড়সহ আশপাশের এলাকায়। এদিকে পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ ছাত্রদল কর্মীরা আশেপাশের বিভিন্ন ভবনে ঢুকে পড়ে। সেখান হতে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল ছুড়তে থাকে তারা। এই ঘটনায় পুলিশসহ প্রায় ৫০ জন আহত হন। তাদের ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই সব এলাকা এখনও স্বাভাবিক হয়নি। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে চেষ্টা চালাচ্ছে। ছবি: বাংলাদেশ নিউজ২৪ এর সৌজন্যে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...