মাত্র ১ টাকায় পাওয়া যাবে কম্পিউটার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাত্র ১ টাকায় পাওয়া যাবে কম্পিউটার! এ রকম একটা চমকদার সুবিধা নিয়ে এলো জনপ্রিয় কম্পিউটার কোম্পানি ডেল।

Computers can be found at just 1 Taka

তবে এই বিশেষ সুযোগটি দেওয়া হয়েছে ভারতে। ‘ব্যাক ইন স্কুল’ ক্যাম্পেইনের মাধ্যমে মানুষের প্রতি ঘরে ঘরে প্রযুক্তিকে পৌঁছে দেওয়ার জন্য এই অভিনব প্রয়াস নিয়েছে জনপ্রিয় কম্পিউটার কোম্পানি ডেল। ভারতীয় মাত্র এক টাকায় মানুষের ঘরে ঘরে কম্পিউটার পৌঁছে দিতে চায় এই কোম্পানিটি।

প্রকৃত ঘটনা হলো প্রথমে এক টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনে নেওয়া যাবে কম্পিউটারটি। এরপর বাকি টাকা পরে কোনো সুদ ছাড়াই ইএমইতে দেওয়া যাবে বলে জানানো হয়েছে।

অভিনব এই ক্যাম্পেইন প্রসঙ্গে ডেল কোম্পানির মার্কেটিং ডিরেক্টর রিতু গুপ্তা সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘সব মানুষের কম্পিউটার কেনার সামর্থ্য থাকে না। অথচ আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে কম্পিউটার থাকা খুবই প্রয়োজনীয়। তাই আমরা একটা ক্যাম্পেইনের মাধ্যমে এই উদ্যোগ নিয়েছি। এই উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা প্রথমে এক টাকা দিয়ে কম্পিউটারটি কিনতে পারবেন। পরে বাকি টাকাও কোনোরকম সুধ ছাড়াই ইএমইতে ধীরে ধীরে দিতে পারবেন। আর এভাবেই যারা কম্পিউটার কিনতে পারেন না তারা কম্পিউটারের মালিক হবেন!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...