রিয়ালের হয়ে ২০০ গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সান্তিয়াগো বার্নাব্যুতে বুধবার ২০০তম গোল দিয়েছেন রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল লা লিগার খেলায় মালাগার বিপক্ষে এক গোল করে ২০০ গোল পূর্ণ করেছেন এই পর্তুগিজ স্ট্রাইকার। তাঁর দল রিয়াল মাদ্রিদও পেয়েছে ৬-২ গোলের বড় জয়।


277303hp2

সান্টিয়াগো বার্নাব্যুতে গতকাল তিন মিনিটের মাথায় রিয়াল মাদ্রিদের পক্ষে প্রথম গোলটি করেন রাউল আলবিওল। তবে রক সান্তা ক্রুজের গোলে ১৫ মিনিটে সমতা ফেরায় মালাগা। ২১ মিনিটের মাথায় সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মালাগার ডিফেন্ডার সার্জিও সানচেজকে। এর পাঁচ মিনিট পরই ২৬ মিনিটে ফ্রি কিক থেকে মালাগার গোলপোষ্টে চমৎকার এক গোল করে ২০০ গোলের নতুন মাইলফলক স্পর্শ করেন রোনালদো।

৩৩ মিনিটে মেসুত ওজিল আবারও ব্যবধান বাড়ান। মালাগার পক্ষে একটি গোল শোধ করেন আনতুনেস। করিম বেনজেমার গোলে ৪-২ ব্যবধানে প্রথমার্ধের বিরতিতে যায় রিয়াল। দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষকে আর কোনো সুযোগ না দিয়েই ৬৩ মিনিটে রিয়াল মাদ্রিদকে পঞ্চম গোলটি এনে দেন লুকা মড্রিক। ৯১ মিনিটে দলের পক্ষে ষষ্ঠ গোলটি করেন আর্জেন্টাইন স্ট্রাইকার অ্যাঙ্গেল ডি মারিয়া।

মাত্র চার মৌসুমেই রিয়ালের হয়ে ২০০তম গোলটি স্পর্শ করেন রোনালদো। রিয়ালের শীর্ষ গোলদাতার তালিকায় রোনালদোর অবস্থান এখন ষষ্ঠ। সর্বোচ্চ ৩২৩ গোল করে শীর্ষে আছেন রাউল গঞ্জালেস। তিনি অবশ্য ১৯৯৪-২০১০ মৌসুম পর্যন্ত টানা রিয়ালের হয়ে খেলে গিয়েছেন।

রোনালদোর সামনে সুযোগ আছে হুগো সানচেজকে অতিক্রম করে নিজেকে পঞ্চম অবস্থানে তুলে নিয়ে যাওয়ার। সানচেজ ১৯৮৫-১৯৯২ মৌসুম পর্যন্ত খেলে ২০৮ গোল করেছেন রিয়ালের হয়ে।

সূত্রঃ গোলডটকম

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...