ডাকাতি ও এক আশ্চর্যজনক বিয়ের প্রস্তাব! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা কেও কখনও শোনেননি সেটি মনে হয় নিশ্চিত করেই বলা যাবে। আর তা হলো ডাকাতি করার সময় বিয়ের প্রস্তাব। ঘটেছে এমন এক আশ্চর্যজনক বিয়ের প্রস্তাব দেওয়ার নাটকীয় ঘটনা!

Robbery and a wonderful marriage proposal

সংবাদ মাধ্যমে প্রকাশিত এমন একটি খবর সকলকে বিস্মিত করেছে। ঘটনাটি ঠিক এমন। একদল ডাকাত ঘিরে ধরেছে সুন্দরী এক নারীকে। তখন তার প্রেমিক টম মেবি ভয়ে ভীষণ কাবু। কী করবেন বুঝতে পারছেন না তারা। প্রেমিকার সম্ভ্রম বাঁচাবেন নাকি পালাবেন? এমন অবস্থা। কিন্তু বিস্ময়কর হলেও সত্যি, টম মেবি তখন প্রেমিকার সামনে হাঁটুগেড়ে বিয়ের প্রস্তাব দিলেন!

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের কেনটাকি প্রদেশে। লুইসভেলি নগরীতে বান্ধবী আমান্দাকে নিয়ে রেস্টুরেন্টে ঘুরতে যান টমমেবি। আসলে কাহিনীটি ছিল তার সাজানো একটি নাটক। বান্ধবীকে চমক উপহার দিতেই এমন অভিনব কাণ্ড করেন তিনি। সেটা আবার ভিডিও করে রেখেছেন। সেই ভিভিওটি প্রকাশ করেছে ডেইলি মেইল।

ওই ভিডিওতে দেখা যায়, রেস্টুরেন্টে প্রবেশের ঠিক পূর্বে মেবি ও আমান্দাকে ঘিরে ধরেন কয়েকজন যুবক। তারা দু’জনকে চার্জ করেন এবং সেইসঙ্গে টাকা দাবি করেন। ঠিক ওই সময় একজন পুলিশ এসে ঘটনাস্থলে উপস্থিত হন। এই পুলিশও আসলে মেবির পরিচিত। পুলিশটি সাজানো ডাকাতদের কিছু না বলে মেবিকে হাত পেছনে দিয়ে নিচে বসতে বলেন।

তারপরের ঘটনাটি এমন। তিনি মেবির হাতে আংটির একটি বাক্স ঢুকিয়ে দেন। হঠাৎ মেবি হাত সামনে এনে নায়কী স্টাইলে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন।

প্রেমিকের এমন পাগলামো দেখে কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়েন সুন্দরী আমান্দা। নিজেকে সামলে নিয়ে এরপর তিনি প্রেমিককে জড়িয়ে ধরেন।

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...