মেদ কমানোর সহজ পদ্ধতি জেনে নিন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শরীরের মেদ একটি বড় সমস্যা। বিশেষ করে যাদের বয়স বাাড়ছে তাদের এই সমস্যাটি বেশি। তাই আজ রয়েছে মেদ কমানোর সহজ পদ্ধতি। জেনে নিন সেই পদ্ধতিটি!

Check easy method to lose fat

ওজন কমানোর জন্য বিশেষ করে যাদের বয়স বেশি তাদের ব্যতিবস্ত হতে হয়। কিন্তু এতো ব্যস্ত হওয়ার কোনোই কারণ নেই। আপনি ঘরে বসে খুব সহজেই আপনার ওজন বিশেষ করে মেদ অর্থাৎ পেটের চর্বি কমিয়ে নিতে পারেন। হয়তো ভাবছেন কীভাবে? সে বিষয়টি নিয়েই আজকের এই প্রতিবেদন।

মেদ কমানোর জন্য অনেকেরই বিশাল তালিকা দেখা যায়। অবস্থা দেখে মনে হয়, যেনো ওজন কমানো নয়, ছোটখাটো একটা যুদ্ধের প্রস্তুতি চলছে। বেশিরভাগ মানুষের কাছে শোনা যায়, অনেক কম খেয়েও নাকি তাদের ওজন বৃদ্ধি পাচ্ছে। আবার অনেকে নাকি না খেয়েও থাকে, তারপরও কোনো পার্থক্য চোখে পড়ে না।

এবার পার্থক্য আপনি নিজে নিজেই বুঝতে পারবেন। তেমন কিছু নয়, মাত্র এক কাপ পানি প্রতিদিন পান করার কারণে আপনার পেট ১ ইঞ্চি করে কমে যাবে! তবে এই যাদুকরী পানি তৈরি করতে আপনার মাত্র দুটি উপকরণের প্রয়োজন পড়বে।

Check easy method to lose fat-2

এক- আদা এবং দুই- লেবু। এই দুটির মিশ্রণ আপনার ওজন কমিয়ে আনবে বলা যায় যাদুকরী উপায়ে!

কীভাবে বানাবেন জেনে নিন

প্রথমে আদার ছোট ছোট টুকরা করুন এবং তা আধা ঘণ্টা পানিতে ভিজিয়ে রাখুন। এরপর সেই পানির সঙ্গে আরও পানি মিশিয়ে একটি আমান লেবু কয়েক টুকরা করে পানিতে ভিজিয়ে রাখুন।

এখন ঘণ্টা দুয়েক অপেক্ষা করুন। তারপর প্রস্তুত হয়ে গেলো আপনার পেটের চর্বি কমানোর ওষুধ। সারাদিন এই পানি প্রতি এক ঘণ্টা অন্তর পান করুন। এতে করে আপনার ওজন যেমন কমবে সেইসঙ্গে শরীরও ডিটক্স থাকবে। এভাবে প্রতিদিন তৈরি করে তা পান করুন।

Loading...