এই মেয়েটিকে বিয়ে করলে ১৪০০ কোটি টাকা যৌতুক পাবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একেই বোধহয় বলে বিলিয়নিয়ার বাবার মেয়ে! এমন বাবা যদি জামাইকে কোটি টাকা যৌতুক না দেয় তাহলে কী করে হবে? তাই বলে ১৪০০ কোটি টাকা যৌতুক!

1400 crore Taka dowry

সত্যিই তাই। তবে এতে একটি শর্ত রয়েছে বাবার, শর্ত হলো মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে! মেয়ে বিয়েতে রাজি হলেই বর যৌতিক হিসেবে পাবেন ওই ১৪০০ কোটি টাকা!

কারণ হলো তার মেয়ে কোনো পুরুষকেই পছন্দ করেন না। কোনো রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হংকংয়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের এই কন্যা জিজি চাও!

জিজি চাও নিজেই স্বীকার করছেন যে, তিনি সমকামী, পুরুষ নয়, নারীতেই তাঁর প্রেম, তাঁর মন সবকিছু। তাই বিয়ে করতে হলে কোন নারীকেই বেছে নেবেন জিজি চাও।
মেয়েকে তার এই ব্যতিক্রমি ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বাবা। কোনো উপায় না পেয়ে, শেষ পর্যন্ত ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেছেন বাবা। এই ‘স্বয়ম্বর’-এ ‘যে তার মেয়েকে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১৪০০ কোটি টাকা’, সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করার জন্য ‘চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন অন্তত ২০ হাজার বামুন’, কিন্তু কারো ভাগ্যেই ১৪০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার ব্যক্তির রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছে। রাজি হননি জিজি চাও!

এমন এক পরিস্থিতিতে অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। ‘আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করি। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক’, মন্তব্য তার বাবা সেসিল চাওয়ের।

তবে মেয়েও কম যান না! মেয়েও বাবাকে অনুরোধ করেছে, তাঁর ভাবনা চিন্তাকে মেনে নেওয়ার জন্য। বাবা সেসিল কোন বাধা দেননি তাতে। জিজি চাও তাঁর নিজের পছন্দের মেয়ে সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসারও করছেন জিজি ও ইয়াভা। তবে তার বাবা মনে করেন, তাঁর মেয়ে এখনও ‘সিঙ্গল’। তার বাবা মনে করেন কোনো মেয়ের সঙ্গে মেয়েতে বিয়ে কোনো বিয়েই নয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...