‘ভারতকে মুসলিম শূন্য করার এখন সময়’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতকে মুসলিম শুন্য করে দেওয়ার নাকি এখনই সময়। এমন কথা বলেছেন ভারতের বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী।

India & Muslim to zero

তিনি বলেছেন, আমরা সে লক্ষ্যেই কাজ করছি। একই সঙ্গে তিনি বলিউডের ‘খান’দের অভিনয় করা ছবি বর্জনের আহ্‌বান জানিয়েছেন এবং বলেছেন, আলিগড় মুসলিম ইউনিভার্সিটি, দেওবন্দ মাদ্রাসা সহ সব মুসলিম শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয়তা বিরোধী কোনো কর্মকাণ্ড পরিচালিত হয় কি-না তা দেখতে তদন্ত করাতে হবে সিবি আইকে দিয়ে। এই খবর দিয়েছে বার্তা সংস্থা পিটিআই।

উল্লেখ্য, গত সপ্তাহে ভাঙারির একটি ডিলারের দোকান উচ্ছেদকে কেন্দ্র করে দুটি সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষ ঘটে ভারতের রুরকিতে। এতে আহত হন কমপক্ষে ৩২ ব্যক্তি। সেখানে গত মঙ্গলবার বক্তব্য দেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। এ সময় তিনি আরও বলেন, ‘আমরা ভারতকে কংগ্রেসমুক্ত করেছি। এখন সময় এসেছে ভারতকে মুসলিমমুক্ত করা। আর সে লক্ষ্যেই আমরা কাজ করছি’।

জানা যায়, পবিত্র ধর্মীয় পুস্তকের অবমাননা করা হয়েছে- এমন অভিযোগে একটি সম্প্রদায়ের লোকজন হামলা করে কানপুরের এমএলএ কুনওয়ার প্রণব সিং চ্যাম্পিয়নের বাড়িতে। এই বিষয়টি নিয়েও মুখ খুলেছেন সাধ্বী। তিনি বলেছেন যে, এই হামলা পূর্ব পরিকল্পিত। মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতের বিরুদ্ধে কংগ্রেসের যে ৯ জন এমএলএ বিদ্রোহ করেছিলেন তারমধ্যে প্রণব সিং চ্যাম্পিয়ন হলেন অন্যতম। সম্প্রতি তিনি যোগ দেন বিজেপিতে।

উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সাদ্ধী আরও বলেন, বিজেপি যদি যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নেয়, তাহলে এই রাজ্যের ৩শ’ আসনই বিজেপি পাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...