মীরাক্কেল সিজন-৯ চ্যাম্পিয়ন হলেন তিন খুদে শিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯ -এর চ্যাম্পিয়ান হলেন তিন ক্ষুদে কৌতুক শিল্পী আদিত্য, রক্তিমা ও সুমন। গতকাল রবিবার মধ্যরাতে ভারতের জি বাংলা টেলিভিশন চ্যানেলের অন্যতম জনপ্রিয় এ অনুষ্ঠানটির গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

MIRAKK-9

চ্যাম্পিয়নদের নাম ঘোষণা করেন অনুষ্ঠানের সঞ্চালক মীর আফসার ওরফে মীর। ফাইনালে বিজয়ীদের একটি ব্রান্ড নিউ প্রাইভেট কারের চাবি এবং ২ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়।

এই অনুষ্ঠানটি চলে আসছিল গত ৬ মাস ধরে। উপস্থাপক মীর আবসার আলী যখন মাইক্রোফোনে মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯ -এর চ্যাম্পিয়ান হিসেবে তিন শিশুর নাম ঘোষণা করার পর গ্রান্ড ফিনালের সেটে উপস্থিত দর্শকরা উল্লাসে ফেটে পড়েন। বাঘা বাঘা পারফরমারকে পিছু ফেলে চ্যাম্পিয়ান হয় আদিত্য রক্তিমা এবং সুমন।

এবার প্রথম রানার আপ হয়েছেন বাকুড়ার উৎপল ঘোষ। যৌথভাবে তৃতীয় রানার আপ হয়েছেন বাংলাদেশের দুই প্রতিযোগী সাইদুর রহমান পাভেল এবং কামরুদ্দিন আরমান। প্রথম ও দ্বিতীয় রানার আপকে যথাক্রমে দেড় লাখ এবং ১ লাখ টাকার চেক দেওয়া হয়।

উল্লেখ্য, গ্রান্ড ফিনালেতে ছয় প্রতিযোগী অংশগ্রহণ করেন। বাকুড়া হতে উৎপল ঘোষ, বাংলাদেশের সাইদুর রহমান পাভেল, কামরুদ্দিন আরমান, এমদাদুল হক হৃদয়, অপরদিকে রক্তিমা, আদিত্য আর সুমন (জুটি)।

শ্রী নিকেতনের পক্ষ হতে ৬ ফাইনালিস্টকেও ১৫ হাজার টাকা করে গিফট ভাউচার দেওয়া হয়। ওসিয়া হারবালসের পক্ষ থেকেও গিফট ভাউচার দেওয়া হয়। শ্রী নিকেতনের পক্ষ হতে ৬ গ্রোমারকে ৫ হাজার টাকা করে পুরস্কার দেওয়া হয়।

প্রথম রানার আপ বাকুড়ার উৎপলকে ১ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেন রুদ্রনীল। জিলেট মার্ক থ্রি কনসিস্টটেন্ট পারফরমার অব দ্যা সিরিজ হন উৎপল ঘোষ এবং বাংলাদেশের কামরুদ্দিন আরমান। তারা বিজয়ী হিসেবে পেয়েছেন ৩ রাত ৪ দিন সিঙ্গাপুর যাওয়ার টিকেটসহ অন্যান্য খরচ। ফেসবুকের জনপ্রিয়তায় কনসিসটেন্ট পারফরমার হয়েছেন বাংলাদেশের সাইদুর রহমান পাভেল।

মীরাক্কেলে বিচারকের দায়িত্বে ছিলেন ভারতের খ্যাতিমান তিন অভিনয় শিল্পী শ্রীলেখা মিত্র, পরাণ বন্দোপাধ্যায় ও রজতব দত্ত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...