অভিনয় করে দেখানোর সময় গলায় ফাঁস এক পুলিশের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফাঁসির দৃশ্য অভিনয় করে দেখাতে গিয়েছিলেন স্ত্রীকে। দুর্ঘটনাবশত নিজেই ফাঁসির দঁড়িতে আটকে গেলেন!

Police and hanging

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, ঘরের মেঝেতে টেবিলের উপর দাঁড়িয়ে নাইলনের দঁড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে স্ত্রীকে বোঝাচ্ছিলেন যে, অপরাধীদের ফাঁসিকাঠে তুলে কীভাবে ঝুলিয়ে দিলেই সব শেষ হয়ে যায়।

তবে সব কিছুই ঠিকঠাকই ছিলো, সমস্যা দেখা দেয় নিচের টেবিলটি হঠাৎ করে সরে যাওয়ায়। টেবিলটি সরে যেতেই মুম্বাই পুলিশের কনস্টেবল গোবিন্দ বালাজি দাভলের গলায় অমনি ফাঁস লেগে যায়!

পুলিশের এক খবরে বলা হয়েছে, গোবিন্দ বালাজি দাভলে ঘাটকোপার পুলিশ স্টেশন ফায়ারিং রেঞ্জে চাকরি করছেন।
গত সোমবার গোবিন্দ দাভলের স্ত্রী তাকে জিজ্ঞাসা করেন, কীভাবে অপরাধীদের ফাঁসি দেওয়া হয়? প্রথমে তিনি স্ত্রীকে মুখে না বুঝিয়ে ডেমো দিয়ে বোঝানোর চেষ্টা করেন। এরপর একটি ছোট টেবিল জোগাড় করেন। তারপর জামা-কাপড় মেলার একটি নাইলনের রশি সিলিংয়ের লাগিয়ে গলায় ফাঁস দেওয়া হয় কীভাবে তা দেখাতে যান। তখনই ঘটে বিপদ।

তার স্ত্রীর অসাবধানতার কারণেই টেবিলটি গোবিন্দর পায়ের তলা হতে সরে যায়। গলায় ফাঁস লেগে ঝুলে যান গোবিন্দ। হাসফাস করে বাঁচার চেষ্টা করতে থাকেন তিনি। তবে ততোই ফাঁস লেগে শ্বাস বন্ধ হতে থাকে তার।

দিক বিদিক স্ত্রী তখন খবর দেন প্রতিবেশীদের। গোবিন্দ দাভলেকে রশি থেকে নামিয়ে ভর্তি করা হয় আগরওয়াল হাসপাতালে। বর্তমানে আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন গোবিন্দ। চিকিৎসকরা বলেছেন, তার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...