নায়লা নাঈম জঙ্গি তুষারকে নিয়ে মুখ খুললেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুলশান হামলার পর আবারও হামলার হুমকি দিয়ে তিন বাংলাদেশি তরুণ ভিডিও প্রকাশ করে। তাদের একজন তুষার মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী বলে প্রকাশ পায়। বিষয়টি পরিষ্কার করেছেন নায়লা নাঈম।

Naila Naeem militant Tushar

গত বুধবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান সাইট ইন্টেলিজেন্স দাবি করে বলেছে, তিন তরুণের ওই ভিডিওবার্তা জঙ্গি সংগঠন আইএসের। সেই তিন তরুণের মধ্যে একজন হলেন জন আরাফাত ওরফে তুষার।

ওই ভিডিওবার্তাটি প্রকাশের পর বেশ কিছু গণমাধ্যম প্রকাশ করেছে যে, বাংলাদেশের পরিচিত মডেল নায়লা নাঈমের নাকি সাবেক স্বামী ছিলেন এই তুষার। পেশায় এই তুষার দন্ত চিকিৎসক ছিলেন বলেও জানিয়েছে বেশ কিছু গণমাধ্যম।

বিষয়টি পরিষ্কার করেছেন নায়লা নাঈম। তিনি বলেছেন, ‘আসলে সে আমার ডেন্টাল কলেজের ক্লাসমেট ছিলো। আমরা অনেক কাছের বন্ধু ছিলাম মাত্র। গ্র্যাজুয়েশন শেষ হয়ে যাওয়ার পরও আমাদের দু’জনের প্রায়ই যোগাযোগ হতো। তবে আমাদের মধ্যে গত ৩/৪ বছর ধরে কোনো ধরনের যোগাযোগ ও সম্পর্ক ছিলো না। ও এখন কী করছে, এ বিষয়ে আমার বিন্দুমাত্র ধারণাও নেই। মিডিয়া একটা ইস্যু খুঁজে পেয়েছে। আর কিছু মানুষ ঘটনার হতে অতিরিক্ত কিছু বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।’

উল্লেখ্য, ওই তিন তরুণ ভিডিওবার্তায় গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজানে হামলাকারীদের প্রশংসা করে বাংলাদেশে আবারও হামলার হুমকি দেয়।

Advertisements
Loading...