তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন ‘প্রেমিক’ পেলে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এরমধ্যে অসুস্থতার জন্য বেশ কয়েকবার হাসপাতালেও ভর্তি হতে হয়েছে তাকে। বর্তমানে সুস্থ। তাই থামিয়ে রাখা কাজটি এবার সেরে ফেলতে চলেছেন ব্রাজিলীয় কিংবদন্তি পেলে। অর্থাৎ তৃতীয়বারের মতো সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ফুটবলের এই জাদুকর।

Going to get married for third time, 'boyfriend' Pele

শীঘ্রই ৭৫ বছরের পেলে তার থেকে অন্তত ২৫ বছরের ছোট বান্ধবীকে বিয়ে করছেন। সাও পাওলোতেই ছোট পরিসরে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাপানি শিল্পদ্যোগী মার্সিয়া সিবেলে আওকির সঙ্গে গত ছয় বছর ধরে প্রেম চলছিল পেলের। ‘৮০-র দশকে মার্সিয়ার সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় পেলের। তবে ব্রাজিলীয় এই কিংবদন্তি প্রেমে পড়েন ২০১০ সালে। ২০১২ সালে মোনাকোয় এক অনুষ্ঠানে ৫০ বছরের মার্সিয়াকে বান্ধবী বলে প্রকাশ্যে স্বীকার করে নেন পেলে। বিয়েটা দু’বছর আগেই হওয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে পিছিয়ে যায় বিয়ের দিন। অবশেষে দাম্পত্য জীবন শুরু করতে চলেছেন পেলে এবং মার্সিয়া।

পেলের প্রথম স্ত্রী রোসিমেরিরও তিন সন্তান রয়েছে। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র ১২ বছর। তারপর গায়িকা অ্যাসিরিয়া ন্যাসিমেন্টোকে বিয়ে করেন পেলে। এর ঠিক ১৪ বছর পর দ্বিতীয় বিয়েও ভেঙে যায় তার।

তাই এবার অতীত পিছনে ফেলে মার্সিয়ার সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন ৭৫ বছরের ‘প্রেমিক’ বিশ্বখ্যাত এই ফুটবলের রাজা পেলে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...