প্রিয়াঙ্কা চোপড়ার ডুপ্লিকেট!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একজনের মতো শুধু একজনই নয়, পৃথিবীতে নাকি একজনের মতো দেখতে সাতজন মানুষও রয়েছে। তবে সে বিষয়টি সত্যি-মিথ্যা যায়ই হোক এবার প্রিয়াঙ্কা চোপড়ার ডুপ্লিকেট পাওয়া গেছে!

Duplicate Priyanka Chopra

তারকাদের সঙ্গে চেহারার মিল রয়েছে এমন ব্যক্তির সন্ধান মাঝে-মধ্যেই পাওয়া যায় ইন্টারনেটে। এবারও এমন এক নারীর সন্ধান মিলেছে যার চেহারা হুবহু প্রিয়াংকা চোপড়ার মতোই!

প্রিয়াংকা চোপড়ার মতো দেখতে ওই নারীর নাম নভপ্রীত বঙ্গ। ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান ফিটনেস ব্লগার এই নারী। ইন্সটাগ্রামে তার ছবি সবার নজরে চলে এসেছে। কারণ তিনি দেখতে অনেকটা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মতেই। এরপর হতেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে তার ছবি। ইন্সটাগ্রামে নভপ্রীত বঙ্গর অনুসারীর সংখ্যা এখন প্রায় ৩১ হাজার।

প্রিয়াঙ্কার সঙ্গে তার চেহারার মিল প্রসঙ্গে নভপ্রীত বলেছেন, ‘এটি আমার জীবনের সবচেয়ে অদ্ভুত বিষয়। আমি কখনও চিন্তা করিনি আমি কারো মতো দেখতে, আর এ জন্য বিশেষভাবে পরিচিতি পাবো। সবাই আমার ফিটনেস, স্বাস্থ্য এবং বডিবিল্ডিংয়ের বিষয়টি উল্লেখ করেছেন সে জন্য আমি সত্যিই কৃতজ্ঞ।’

নভপ্রীত আরও বলেছেন, ‘আমি সবাইকে মনে করিয়ে দিতে চাই যে, আমরা ভেতরে যা, চেহারাটি তার একটি বহিঃপ্রকাশ মাত্র। কারো মতো দেখতে হওয়া আমার মূল উদ্দেশ্য নয়, এটি আসলে ভাগ্যের খেলা। আর প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা আমার মোটেও পছন্দ নয়। আমি তার মতো হওয়ার চেষ্টাও করবো না। আমি যা আছি তাই থাকবো এবং যা হতে চাই ঠিক তাই হবো।

তবে নভপ্রীত মুখে যায়ই বলুন না কেনো, ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে নভপ্রীতকে তারকাদের মতো পোশাকেই দেখা গেছে বেশির ভাগ সময়। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাজিরাও মাস্তানি’র কাশিবাঈ চরিত্রের আদলে সেজেও ছবি এবং ভিডিও প্রকাশ করেছেন নভপ্রীত!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...