নাটকের অভিনেত্রী ভাবনা নতুন এক রূপে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাটকে সাধারণ যে রূপে অভিনেত্রীদের দেখা যায় না এবার অভিনেত্রী ভাবনার ক্ষেত্রে তাই ঘটেছে। তাকে এবার দেখা যাবে নতুন এক রূপে।

As a new drama actress Bhabna

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ভাবনা। নাটকে সাধারণভাবে দেখা গেলেও এবার এই অভিনেত্রীকে একটু ভিন্ন লুকে দেখা যাবে।

এবারই প্রথমবারের মতো বয়ষ্ক নারীর চরিত্রে অভিনয় করেবেন ভাবনা। নাটকটির নাম ‘জলফুল’। বিসমিল্লাহ খানের পরিচালনায় এই নাটকে ভাবনাকে দেখা যাবে ৬০ বছর বয়সী এক বৃদ্ধা নারীর চরিত্রে।

As a new drama actress Bhabna-03

মাথায় কাঁচা-পাকা চুল, পরনে সাদা জলছাপের শাড়ি এবং চোখে মুখে দুশ্চিন্তায় পড়া সুখ নামের এক নারী রূপে অভিনয় করেছেন ভাবনা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নাটকটির দৃশ্যায়ন করা হয়।

অভিনয় প্রসঙ্গে ভাবনা বলেছেন, এই প্রথম বয়সী নারীর চরিত্রে আমি অভিনয় করেছি। বয়ষ্কদের সাজপোশাক সবই আমার কাছে একেবারে ভিন্নরকম মনে হয়েছে। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতাও। বলতে পারেন ভালোলাগাও।

তিনি আরও বলেন, ‘জলফুল’ নাটক একটি প্রেমের কাহিনী। মনের মানুষের প্রতীক্ষায় থাকা দু’জনের গল্প তুলে ধরা হয়েছে এই নাটকটিতে। আশা করছি নাটকটি দর্শকের কাছে খুব ভালো লাগবে। আগামী কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে এটি প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...