ঝাল লংকা খেয়ে দুই নারী লংকাকাণ্ড ঘটালেন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পৃথিবীতে কিছু মানুষ রয়েছেন যারা সব সময় চ্যালেঞ্জ গ্রহণ করতে ভালোবাসেন। তবে এবার দুই নারী উদ্ভট চ্যালেঞ্জ করে ঘটালেন এক লংকাকাণ্ড!

two-women-to-eat-hot-chilli

চ্যালেঞ্জ অনেক রকম থাকে, তবে সেই চ্যালেঞ্জটি যদি উদ্ভট হয় তাহলে তো সকলেই বিস্মিত হবেন এবং সেটিই স্বাভাবিক। আজ রয়েছে এমনই এক উদ্ভট চ্যালেঞ্জ নেওয়া দুই সুন্দরী নারীর গল্প।

এদের একজনের নাম লিজ্জি ওয়ার্স্ট (১৮), অপরজন স্যাবরিনা স্টুয়ার্ট (২২)। এই দুই নারীই পণ করেছেন বিশ্বের সবচেয়ে ঝাল মরিচ ‘ক্যারোলিনা রেড পেপার’ খাবেন। এই ঝাল মরিচ ‘ক্যারোলিনা রেড পেপার’ এর ঝালের মাত্রা অন্যসব মরিচ হতে ৩০ হাজার গুণ বেশি। শুধু তাই নয়, এই মরিচটি বিশ্বের সবচেয়ে ঝাল সস বলে খ্যাত ‘ট্যাবাসকো সস’র হতেও ৩০০ গুণ বেশি ঝাল!

স্যাবরিনা ও লিজ্জি রীতিমতো ভিডিও শুট করে শুরু করেন এই মরিচ খাওয়া প্রতিযোগিতা। দু’জনই মরিচের কিছু অংশ মুখে নিতে না নিতেই অস্বাভাবিকভাবে চিৎকার জুড়ে দেন। সঙ্গে সঙ্গে চোখ দিয়ে পানি বেরিয়ে আসে লিজ্জির। ঝালে মুখ লাল হতে থাকে তার। অপরদিকে স্যাবরিনার তো মনে হলো জান যায় যায় অবস্থা। তিনি পাগলের মতো এদিক ওদিক তাকাতে থাকেন, দিকবিদিক ছুটাছুটি করতে থাকেন। এক কথায় বলতে গেলে একেবারে শ্বাস বন্ধ হওয়া উপক্রম হয় তার। শেষ পর্যন্ত বিছানায় শুইয়ে নাকে অক্সিজেনের নল ঢুকাতে হয় তাদের!

এই দুই নারীর ধারণায় ছিলো না পৃথিবীর সবচেয়ে ঝাল মরিচটির আসলে কেমন ঝাল। তবে তারা হাড়ে হাড়ে টের পেলেন, ঝাল কি জিনিস। সেইসঙ্গে তারা এও বুঝলেন, না বুঝে কোনো চ্যালেঞ্জ গ্রহণ করা মোটেও উচিৎ নয়।

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...