মানুষ না পুতুল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চোখে দেখেও বিশ্বাস করা কঠিন। আসলে ছবির এই মেয়েটি মানুষ নাকি পুতুল? প্রকৃতপক্ষে ছবির এই মেয়েটিকে দেখে মনে হবে জ্যান্ত পুতুল!

man-doll

পুতুলে মতোই দেখতে সুইডেনের এই কন্যা জেনিফার জ্যাকসন। তার বয়স মাত্র তেইশ। তবে কী করেছেন এই মেয়েটি? তার খেয়াল হলো পাখনায় ভর করে আপাদমস্তক বদলে ফেলেছেন নিজেকে। দেখতে যেনো একেবারে জ্যান্ত পুতুল! তবে এই পুতুল কথা বলে, নড়াচড়াও করে, আবার অনলাইন শপিংও করে। শুধু তাই নয়, তার জনপ্রিয়তা এমনই যে, বাড়ি হতে বেরোনো প্রায় দুষ্কর হয়ে উঠেছে তার।

তার শখ গয়নাগাটি। ভালোবাসেন সাজগোজ নিয়ে নানা ধরণের এক্সপেরিমেন্ট করতেও। ঠিক সেখান থেকেই পুতুল হওয়ার এমন এক ইচ্ছেকে সযত্নে লালন পালন করতেন দীর্ঘদিন ধরে। একসময় সেই ইচ্ছেকেই তিনি দিয়েছেন বাস্তবে রূপ। এই সমস্ত কাজ করতে গিয়ে পকেট হাল্কাও হয়েছে তার।

জেনিফার পুতুলের মতোই সুন্দর সুন্দর পোশাক পরে, কৃত্রিম-রঙিন মাথার চুল পরে, মানানসই জুতো, গয়নাগাটিও, সব যেনো একেবারে নিখুঁত। সব মিলিয়ে নিজেকে করে তুলেছেন এক জীবন্ত পুতুল! জেনিফারের এই ইচ্ছেকে যিনি সাদরে গ্রহণ করে নিয়েছেন তিনি হলেন জেনিফারের বয়ফ্রেন্ড কোনি। জেনিফারের এই কান্ডকারখানায় কোনো আপত্তি করেনি তার পরিবারও৷

এমন এক ব্যতিক্রমি ইচ্ছের কারণে তাকে অনেকসময় বিড়ম্বনায় পড়তে হয়েছে। ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানিতে মাঝেমধ্যেই মেজাজ বিগড়ে ফেলেন তিনি। নিজের প্রচারের চাহিদা বিশেষ একটা নেই তার। তবুও তিনি হতে চান মানুষ রুপি পুতুল!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...