ব্রেকিং নিউজ: কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে জয় পেলো বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিরিজের শুরুটা আজ বাংলাদেশ ভালোই করলো। আফগানিস্তান সব কটি ইউকেট হারিয়ে ২৫৮ রান করে পরাজিত হয় বাংলাদেশের কাছে।

ban-af

আফগানদের ২৬৬ রানের টার্গেট দেয় বাংলাদেশ। দর্শকদের মধ্যে দ্বিতীয়ার্ধের খেলায় বেশ আতঙ্কিত মনে হয়। এর কারণ হলো আফগানরা রানের পাহাড় করতে থাকে ইউকেট না হারিয়ে। কিন্তু শেষ পর্যন্ত দর্শকদের জয় হলো। আফগানিস্তানকে পরাজিত করে বাংলাদেশ সিরিজের প্রথম ম্যাচে জয়ী হলো।

অনেকটা চোখ রাঙাচ্ছিল পরাজয়। দর্শকদের মধ্যে ঘিরে ধরেছিল শঙ্কার কালো মেঘ। কিন্তু হঠাৎ যেনো ফিরলো সম্বিত, দারুণভাবে ঘুরে দাঁড়ালো বাংলাদেশ দল। আফগান চ্যালেঞ্জকে হারিয়ে শেষ পর্যন্ত জিতলো বাংলাদেশ। দেখিয়ে দিলো টাইগাররা।

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৭ রানে হারিয়েছে বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধে আফগানরা বাংলাদেশের দেওয়া ২৬৬ রানের টার্গেটে নেমে এক সময় ম্যাচ চলে যায় আফগানদের হাতের মুঠোয়। কিন্তু সাকিব আল হাসানের দারুণ একটি ওভার আর শেষ দিকে তাসকিন আহমেদের দুর্দান্ত বোলিংয়ে জিতে গেলো বাংলাদেশ।

তাসকিনের করা শেষ ওভারে প্রয়োজন ছিল ১৩ রান। বোলিং অ্যাকশন শুধরে ফেরা এই ফাস্ট বোলার আফগানদের দেন মাত্র ৫ রান। নিজের শেষ ২ ওভারে তাসকিন নেন ৪টি উইকেট!

যে কারণে শেষ পর্যন্ত বাংলাদেশ আফগানদের পরাজিত করে জয় পেলো। টান টান উত্তেজনা আর দর্শকদের হর্ষধ্বনি স্টেডিয়ামের দর্শকরা ফেটে পড়ে। জয়ের স্বাদ নিয়ে ঘরে ফেরে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামের দর্শকরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...