ছাড়া পেয়ে মাশরাফি ভক্ত মেহেদি কী বললেন দেখুন [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাশরাফির এক ভক্ত খেলার সময় মাঠে ঢুকে যে কাণ্ড ঘটিয়েছেন তা আমরা সকলেই জানি। সেই ভক্ত ছাড়া পাওয়ার পর কী বললেন? দেখুন ভিডিওতে।

mashrafi-fans-and

আফগানিস্তান ও বাংলাদেশের তৃতীয় ম্যাচে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সেদিন যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছিল সে ঘটনার রেশ এখনও কাটেনি। নিরাপত্তায় নিয়োজিত কয়েকজন পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুরো নিরাপত্তা ব্যবস্থা আবার ঢেলে সাজানো হচ্ছে। বিশেষ করে ইংল্যান্ড দলের আগমনে এমনিতেই কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্যাট্রিস করতে আসা ইংল্যান্ড দলকে স্মরণকালের চরম নিরাপত্তা দেওয়া হচ্ছে।

সেদিন মাশরাফি তার ভক্তকে মাঠের মধ্যেও জড়িয়ে ধরে নিরাপত্তা কর্মীদের থেকে রক্ষা করে এক অনন্য নজির স্থাপন করেন। পরে ওই ব্যক্তি ও তার বন্ধুদের গ্রেফতার করে থানায় নেওয়া হয়। অসৎ কোনো উদ্দেশ্যের প্রমাণ না পেয়ে রবিবার রাত ৯টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয় বলে মিরপুর থানা সূত্রে বলা হয়েছে।

থানা থেকে ছাড়া পেয়ে ফেসবুকে ওই যুবক মেহেদি অনেক কথায় বলেছেন। তিনি এমন একটি ঘটনার জন্য দু:খ প্রকাশও করেছেন। ফেসবুক বার্তায় তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। সুস্থ ও নিরাপদে বাসায় ফিরে আসতে পেরেছি। আমাকে বাসায় ফিরে আসতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, মাশরাফি ভাই, আরাফাত সানি ভাই, বিসিবি, মিরপুর মডেল থানা, সাভার মডেল থানা, ডিএসইউ গ্রুপসহ আরও অনেক গ্রুপ, আমার ঘনিষ্ঠ বন্ধু, ফেসবুক ফ্রেন্ডস, আরও যারা ফেসবুক ইউজার রয়েছেন, যারা বিভিন্নভাবে আমাকে সাহায্য করেছেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। ধন্যবাদ জানানোর ভাষা খুঁজে পাচ্ছি না আমি।’ এভাবে তিনি ট্যাটাস দেন।

আরও দেখুন ভিডিওতে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...