ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভিশন অ্যাওয়ার্ড ২০১৬-এ সন্মাননা পেলো দি ঢাকা টাইমস্

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দি ঢাকা টাইমস্ ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভিশন অ্যাওয়ার্ড-২০১৬ রানার-আপ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে। হোটেল রেডিশনে ৮ অক্টোবর এক অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।


img_0481-1

ডিজিটাল বাংলাদেশ হিসেবে দেশ যখন এগিয়ে চলেছে, ঠিক সেই সময় অনলাইন মাধ্যমগুলোকে আরও উৎসাহিত করতে আয়োজন করা হয় এই ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভিশন অ্যাওয়ার্ডের।

ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভিশন অ্যাওয়ার্ড ২০১৬-এ সন্মাননা পেলো দি ঢাকা টাইমস্
ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভিশন অ্যাওয়ার্ড ২০১৬-এ সন্মাননা পেলো দি ঢাকা টাইমস্

বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয় ও পুরস্কার প্রদান করা হয়। ক্যাটাগরিগুলো হলো:

ই-এগ্রিকালচার এ্যান্ড ইকোলজি
ই-বিজনেস এ্যান্ড ফিন্যান্সিয়াল ইনক্লুশন
ই-ওমেন, ইনক্লুশন এ্যাম পাওয়ারম্যান
ই-গভনেন্স এ্যান্ড ইনস্টিটিউশন
ই-নিউজ, জার্নালিশম এ্যান্ড এন্টারটেইনমেন্ট
ই-কালচার, হেরিটেজ এ্যান্ড ট্যুরিজম
ই-এডুকেশন, লারনিং এ্যান্ড ইমপ্লয়মেন্ট
ই-হেলথ

দি ঢাকা টাইমস্ এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ই-নিউজ, জার্নালিশম এ্যান্ড এন্টারটেইনমেন্ট সেকশনে রানার-আপ হয়। দি ঢাকা টাইমস্ এর অ্যাওয়ার্ডটি পাওয়া সম্ভব হয়েছে কেবলমাত্র পাঠকদের কারণে। কোটি কোটি পাঠকদের একচ্ছত্র আগ্রহ ও উৎসাহে ঢাকা টাইমস্ এগিয়ে চলেছে। যে কারণে দি ঢাকা টাইমস্ এর ফেসবুক ফ্যানের সংখ্যা ২ মিলিয়ন ছাড়িয়ে গেছে। প্রতিদিন বাড়ছে পাঠক সংখ্যা।

img_0435-1

এই ডিজিটাল অ্যাওয়ার্ড উপলক্ষ্যে হোটেল রেডিশনে বেলা ২টায় একটি ডিজিটাল মেলারও আয়োজন করা হয়। এই মেলা ঘুরে ঘুরে দেখেন আইসিটি প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহ্‌মেদ পলক, এমপি। মাননীয় মন্ত্রী দি ঢাকা টাইমস এর স্টলসহ বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

img_5109

উল্লেখ্য, দেশের হাজার হাজার অনলাইন পত্রিকার মধ্যে দি ঢাকা টাইমস্ লাইফ স্টাইল ম্যাগাজিন হিসেবে বাংলাদেশসহ বিশ্বের কোটি কোটি বাংলা ভাষা-ভাষী মানুষদের মধ্যে এক জনপ্রিয় অনলাইন ম্যাগাজিন।

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...