ফেসবুকে ২০ লক্ষ ইউজারে পৌঁছালো দি ঢাকা টাইমস্

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফেসবুকে ২০ লক্ষ ইউজারে পৌঁছালো দি ঢাকা টাইমস্। এটি সম্ভব হয়েছে একমাত্র পাঠক ও ফেসবুক ইউজারদের কারণে।

DT-01

দি ঢাকা টাইমস্ এর শুরু থেকে পাঠকরা আমাদের সঙ্গে রয়েছেন। পাঠক ও ফেসবুক ইউজারদের আগ্রহ, সদিচ্ছার কারণে দি ঢাকা টাইমস্ এগিয়ে চলেছে ক্রমাগতভাবে। বর্তমান সময়ে অনলাইন সংবাদ মাধ্যমের সহজলভ্যতার মধ্যেও পাঠকরা দি ঢাকা টাইমস্ হতে রুচিশীল সংবাদ, তথ্য প্রযুক্তি, স্বাস্থ্য বিষয়ক ট্রিপস, টিউটোরিয়াল ও নানা ধরনের ট্রিপস পেয়ে আসছেন।

পাঠকরা আমাদের কাছে অভিযোগ অনুযোগ করেননি তা নয়, তবে আমাদের প্রতিবেদনগুলোর প্রশংসাও করে এসেছেন বারংবার। আর পাঠকদের এই পেজেটিভ মন মানসিকতার কারণে আজ আমরাও এগিয়ে গেছি। তাই সব কৃতিত্ব দিতে চাই পাঠকদের। তাদের কারণেই আজ আমরা এক থেকে শুরু করে ২০ লক্ষ ইউজার লাইকে পৌঁছে গেছি।

আমরা আগেও বলেছি দি ঢাকা টাইমস্ সব সময় পাঠকদের সঙ্গে রয়েছে। পাঠকদের চাহিদামতো বিষয়গুলো আমরা তুলে ধরতে বদ্ধ পরিকর। পূর্বের সময়গুলো যেমন আমরা পাঠকদের সঙ্গে ছিলাম, আগামী দিনগুলোতেও আমরা পাঠকদের সঙ্গে থাকবো।

আজকের এই ২০ লক্ষ বা ২ মিলিয়ন ইউজার লাইক পূর্তিতে আমরা দি ঢাকা টাইমস্ এর সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাচ্ছি আন্তরিক অভিনন্দন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...