মৌসুমি হামিদ হলেন এবার ডাকাতদের সর্দার!

পুরান ঢাকা, গাজীপুরের কালিয়াকৈর, সিলেটের শ্রীমঙ্গলসহ নানা লোকেশনে চলছে ‘বাদাবন’ নাটকটির শুটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার নতুন এক ভূমিকায় দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদকে। তাকে এবার দেখা যাবে ডাকাতের সর্দার রূপে!

নির্মাতা সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় ‘বাদাবন’ নাটকে ডাকুরানি চরিত্রে দেখা যাবে বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদকে।

পুরান ঢাকা, গাজীপুরের কালিয়াকৈর, সিলেটের শ্রীমঙ্গলসহ নানা লোকেশনে চলছে ‘বাদাবন’ নাটকটির শুটিং।

‘বাদাবন’ নাটকটিতে নিজের চরিত্রে সম্পর্কে মৌসুমি হামিদ বলেছেন, ‘আমি সবসময় একটু ব্যতিক্রম ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। বিশেষ করে বলতে হয় চ্যালেঞ্জিং চরিত্র আমাকে বেশি টানে। এই নাটকটিও ব্যতিক্রম ধরনের ভালো গল্পে নির্মিত হতে চলেছে। এখানে আমার চরিত্রটি একটি ডাকুরানির। বেশ চ্যালেঞ্জ নিয়ে আমি কাজটি করছি। দর্শকের অনেক ভালো লাগবে বলে প্রত্যাশা আমার।’

নির্মাতা সুমন আনোয়ার বলেছেন, ‘সাধারণত এক ঘণ্টার নাটকগুলো তিন থেকে চার দিনের বেশি শুটিং করা হয় না। তবে আমি এই নাটকটি গত ৮দিন ধরে শুটিং করেছি দেশের বিভিন্ন প্রান্তে। সিলেটের রাতারগুলে আরও দুই থেকে তিনদিন শুটিং করলেই শেষ হবে দৃশ্যধারণের কাজ। চেষ্টা ছিল গল্পের মধ্যে গল্প দেখানোর। এতোটুকু বলতে পারি, যারা নাটকটি দেখবেন তাদের খুব ভালো লাগবে।’

নাটকটিতে মৌসুমি হামিদ ছাড়াও আরও অভিনয় করছেন মামুনুর রশিদ, শাহরিয়ার ফেরদৌস সজীব প্রমুখ। আগামী ঈদুল ফিতরের দ্বিতীয় দিন নাটকটি প্রচার হবে টিভি চ্যানেল বাংলাভিশনে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...