বাংলাদেশ-ভারতে একইসঙ্গে মুক্তি পাবে আলোচিত চলচ্চিত্র ‘ডুব’

ফারুকী ফেসবুকে লিখেছেন, 'ডুব' নিয়ে অনেক দিন ধরে আমরা কোনো আপডেট না দেওয়াতে কিছু ভুলভাল তথ্য দেখা ছড়াচ্ছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুল আলোচিত মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় যৌথ প্রযোজনার সিনেমা ‘ডুব’ দীর্ঘদিন ধরে আটকে রয়েছে সেন্সর বোর্ডে। ছাড়পত্র পাওয়ার পর বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

গত ২১ মে নির্মাতা ফারুকী ফেসবুকে লিখেছেন যে, ‘ডুব’ নিয়ে অনেক দিন ধরে আমরা কোনো আপডেট না দেওয়াতে কিছু ভুলভাল তথ্য দেখা ছড়াচ্ছে! ডুব বাংলাদেশের সেন্সর বোর্ডের বিবেচনায় রয়েছে! এবং সেন্সর নীতিমালার সকল ধারার সঙ্গে পুরাপুরি সংগতিপূর্ণ ছবিটার সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় আমরা আছি!

ফারুকী ফেসবুকে আরও লিখেছেন যে, ভারতে সেন্সরে ছবিটা এখনও জমাই দেওয়া হয়নি! ফলে ‘ভারতেও অনিশ্চয়তা’ জাতীয় গাঁজাখুরি গল্পে কান না দেওয়াই ভালো! রিলিজ প্ল্যান অনুযায়ী সময় হওয়া মাত্রই সেখান থেকে ছবিটার সেন্সর সার্টিফিকেট নেওয়া হবে! ভারত ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি দেওয়ার জন্য ভারতের প্রযোজকরাও বাংলাদেশের সেন্সর সার্টিফিকেটের অপেক্ষা করছেন!

ফারুকী ফেসবুকে আরও লিখেছেন যে, শীঘ্রই আপনারা ছবির আপডেট জানতে পারবেন!আপনাদের জন্য বানানো ছবি আপনারা দেখবেনই!”

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজে’র ব্যানারে নির্মিত ‘ডুব’ সিনেমায় অভিনয় করেছেন ইরফান খান, নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী ও পার্ণো মিত্র।

উল্লেখ্য, চলচ্চিত্র ‘ডুব’ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। প্রয়াত জনপ্রিয় কথাশিল্পী হুমায়ূন আহমদের ব্যক্তিগত কাহিনী এই চলচ্চিত্রে সংযোজন করা হয়েছে বলে অভিযোগ করা হয় সেন্সর বোর্ডে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...