The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পুতিন হিলারিকেই বেশি পছন্দ করতেন: ডোনাল্ড ট্রাম্প

আইনজীবীর সঙ্গে বৈঠক করে ছেলে কোনো ভুল বা অন্যায় করেনি বলেও দাবি করেছেন ট্রাম্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বললেন, প্রেসিডেন্ট হিসেবে তাকে নয় বরং ডেমোক্র্যাট দলের প্রার্থী হিলারি ক্লিনটনকেই পছন্দ করতেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। গত বুধবার ক্রিশ্চিয়ান ব্রডকাস্টিং নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে ট্রাম্প এই কথা বলেন।

পুতিন হিলারিকেই বেশি পছন্দ করতেন: ডোনাল্ড ট্রাম্প 1

মার্কিন প্রেসিডেন্ট্ নির্বাচনের পর অভিযোগ ওঠে ট্রাম্পকে নির্বাচনে জেতাতে রাশিয়া হস্তক্ষেপ করেছে। ট্রাম্প এই দাবি অস্বীকার করলেও মার্কিন গোয়েন্দা সংস্থাগুলো এর তদন্ত শুরু করেছে।

ওই সাক্ষাৎকারে ট্রাম্প আরও জানান, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তাকে কখনই প্রেসিডেন্ট হিসেবে দেখতে চাননি।

এ বিষয়ে যুক্তি তুলে ধরে তিনি বলেন, ‘এমন অজস্র কাজ রয়েছে যেগুলি আমি করি তার সবটাই তার (পুতিনের) চাহিদার একেবারে বিপরীত। তাই আমার মনে হয় তিনি কখনই ট্রাম্পকে পছন্দ করতেন না, বা করতে পারেন না।

ট্রাম্প বলেন, ‘আমি যেখানে ব্যাপক জ্বালানি চাই- আমরা কয়লা খনি চালু করছি, প্রাকৃতিক গ্যাস উত্তোলন করছি, এগুলো তিনি হয়তো ঘৃণা করেন। তবে এই বিষয়গুলো কেও উল্লেখ করে না।’

রুশ আইনজীবীর সঙ্গে তাঁর জ্যেষ্ঠ ছেলের বৈঠকের বিষয়ে ট্রাম্প বলেছেন, মাত্র কয়েক দিন পূর্বে তিনি বিষয়টি জানতে পেরেছেন। ওই আইনজীবীর সঙ্গে বৈঠক করে ছেলে কোনো ভুল বা অন্যায় করেনি বলেও দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...