কার প্রেমে পড়লেন বিল গেটস কন্যা জেনিফার?

এক মিশরীয় যুবকের প্রেমে নাকি মগ্ন হয়েছেন ২১ বছরের সুন্দরী জেনিফার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের শীর্ষ ধনী টেক জায়ান্ট মাইক্রোসফট’র প্রতিষ্ঠাতা বিল গেটস কন্যা জেনিফারকে নিয়ে সম্প্রতি বিশ্বের বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। যার মূল বিষয় হলো বিল গেটস কন্যা জেনিফার নাকি প্রেমে পড়েছেন। কিন্তু কার প্রেমে পড়েছেন জেনিফার?

বিশ্বের এই ধনী কন্যার প্রেম নিয়ে আগ্রহ লাখো তরুণের। জানা গেছে সবার হৃদয় ভেঙে দিয়ে এক মিশরীয় যুবকের প্রেমে নাকি মগ্ন হয়েছেন ২১ বছরের সুন্দরী জেনিফার।

অনেকটা যেনো ঘোড়ায় চড়ে জেনিফারের জীবনে প্রবেশ করলো এক ঘোড়সওয়ার রাজপুত্র। ওই মিশরীয় এই ভাগ্যবান যুবকের নাম নায়েল নেসার।

ফরাসি দৈনিক লে প্যারিসিয়ান’র এক প্রতিবেদনে বলা হয়েছে, বিল গেটস কন্যা নাকি এই ঘোড়সওয়ারের প্রেমেই মজেছেন।

মিশরীয় নাগরীক নেসারকে সম্প্রতি গেটস পরিবারের সঙ্গেও দেখা গেছে। ইন্টারন্যাশনাল জাম্পিং মন্টি কার্লোর ১২তম পর্বে তাদের একসঙ্গে দেখা যায়।

লে প্যারিসিয়ান’র প্রতিবেদনে বিস্তারিত কিছু বলা না হলেও প্রতিবেদনে দাবি করা হয় যে, নেসারের ব্যাপারে নাকি বেশ আগ্রহী জেনিফার গেটস। জেনিফারকে নিয়ে নেসারের অনুভূতিও একই রকমের বলে জানিয়েছে ওই পত্রিকাটি।

ইন্টারন্যাশনাল জাম্পিং মন্টি কার্লোর প্রতিযোগিতাতে দু’জনকে সাইডলাইনে একসঙ্গে দেখাও গেছে। বাবা বিল গেটসও ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

লে প্যারিসিয়ানের ধারণা মতে, ঘোড়দৌড়ই জেনিফার এবং নাসেরকে কাছাকাছি নিয়ে এসেছে। খুব শীঘ্রই তাদের সম্পর্কের বিষয়টি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হতে পারে।

অপরদিকে সৌদি আরবভিত্তিক ইংরেজি সংবাদমাধ্যম আল-আরাবিয়ার এক প্রতিবেদনেও এ বিষয়ে তথ্য দিয়েছে। ওই পত্রিকা নেসারের ব্যাপারে খোঁজ নিয়ে জানিযেছে, ২৬ বছর বয়সী নেসারের বাবা-মা মিশরীয়। বাবা-মায়ের কর্মস্থল কুয়েতেই কেটেছে তার শৈশব কাল। ২০০৯ সালে ক্যালিফোর্নিয়াতে আসার পর ঘোরদৌড়ে নেসারের আগ্রহ জন্মে।

পত্রিকাটি বলেছে, ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা ও অর্থনীতিতে পড়াশুনা করেছেন নায়েল নেসার। একজন পেশাদার ঘোড়দৌড়বিদ তিনি। এই মিশরীয় তরুণ ইংরেজি, ফরাসি এবং আরবিতে অনর্গল কথা বলতে পারে।

উল্লেখ্য, নায়েল নেসার ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ৩৮.১৫ সেকেন্ড সময় নিয়ে এফইআই ওয়ার্ল্ড কাপ জিতেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...