The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্যামসং গ্যালাক্সি এস৪ ঃ টানা ৬০ মিনিট পলক না ফেললেই পুরস্কার!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ সম্প্রতি স্যামসাং তাঁদের গ্যালাক্সি এস৪ এর প্রচারণা নিয়ে সুইজারল্যান্ডের জুরিখে আয়োজন করে ভিন্নধর্মী এক প্রতিযোগিতা। যদি কোনো প্রতিযোগী স্যামসাং গ্যালাক্সি এস৪ এর ডিসপ্লের দিকে একটানা ৬০ মিনিট চোখের পলক না ফেলে তাকিয়ে থাকতে পারে, তবে সেই প্রতিযোগীকে স্যামসাং একটি গ্যালাক্সি এস৪ ফ্রি দিয়ে দিবে!


People-Trying-To-Staring-At-Samsung-Galaxy-S4-For-60-Minutes-To-Win-It-For-Free

স্যামসাং গ্যালাক্সি এস৪ হচ্ছে স্যামসাং ‘গ্যালাক্সি এস’ সিরিজের সর্বশেষ সংস্করণ। এতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়ছে এন্ড্রয়েড ৪.২.২ (Jelly Bean) এবং ৫ ইঞ্চি Super AMOLED Full HD ডিসপ্লে যার রেজুলেশান 1920×1080p, Exynos 5410 1.8GHz 8-কোর প্রসেসর, 2GB DDR3 RAM, ১৩-megapixel LED flash সহ ক্যামেরা। ফোনের সামনেও রয়েছে ২-megapixel ক্যামেরা। সবচাইতে গুরুত্বপূর্ণ ব্যপার হচ্ছে এই ফোনে থাকছে Eye-Tracking প্রযুক্তি যা ব্যবহারকারীদের চোখের নির্দেশ বুঝবে এবং সেই অনুযায়ী কাজ করবে।

স্যামসাং তাদের এই নতুন ফোনের বিক্রি বাড়াতে এবং জনগনের কাছে আরো ব্যাপকভাবে ফোনটিকে তুলে ধরতে এই ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার আয়োজন করে। স্যামসাং প্রতিযোগিতায় আরও ঘোষণা করে, যে প্রতিযোগী যত বেশি সময় পলক না ফেলে তাকিয়ে থাকতে পারবেন, সেই প্রতিযোগী পরবর্তীতে গ্যালাক্সি এস৪ কেনার সময় তত বেশি ডিস্কাউন্ট পাবেন। এমন লোভনীয় অফার পাওয়ার পর উপস্থিত জনগনের মধ্যে প্রতিযোগিতায় অংশ নেয়ার হিড়িক পড়ে যায়।

গ্যালাক্সি এস৪ এ ব্যবহৃত হয়েছে ‘Samsung Smart Pause’ প্রযুক্তি। এ প্রযুক্তিতে গ্যালাক্সি এস৪ বুঝতে পারবে ব্যবহারকারীর চোখের ইশারা। অর্থাৎ ফোনটি বুঝতে পারে কে কখন চোখের পলক ফেলছে। তবে স্যামসাং প্রতিযোগীদের জানিয়ে দেন, খেলা তখনি শেষ হয়ে যাবে যখন গ্যালাক্সি এস৪ চোখের পলক ফেলার বিষয়টি ধরে ফেলবে।

তথ্য সূত্রঃ দ্য টেক জার্নাল

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...