একইসঙ্গে ১৫টি কাঁচি চালিয়ে চুল কাটেন এক নাপিত! [ভিডিও]

এই বিশেষ গুণের কারণে সেলুনে গ্রাহকদের ভিড় লেগেই থাকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একইসঙ্গে ১৫টি কাঁচি চালিয়ে চুল কাটেন এমন এক নাপিতের সন্ধান পাওয়া গেছে। খানদানি এই নাপিতের কাহিনী বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে!

এই খানদানি পাকিস্তানী নাপিতের নাম সাদিক আলী। তার এই বিশেষ গুণের কারণে সেলুনে গ্রাহকদের ভিড় লেগেই থাকে।

বেচারা সাদিক আলী এক হাতেই ধরেন ১৫টি কাঁচি। তারপর খচাখচ চুল দাড়ি একেবারে সাফ। এভাবেই তিনি কাজ করে যাচ্ছেন। তার এই বিশেষ গুণের কারণে ভীড় হচ্ছে প্রচণ্ড। অনেকেই শখ করে তার কাছে যান চুল কাটাতে।

জানা গেছে, পাকিস্তানের লাহোরের ৩৩ বছরের নাপিত সাদিক আলি একসঙ্গে ১৫টি কাঁচি চালাতে পারেন। তার এই আজব স্টাইলের জন্য সেলুনে উপচে পড়ে ভিড় দেখা যায়। সবাই চায় একসঙ্গে ১৫টি কাঁচির অভিজ্ঞতার শরিক হতে।

সে জন্য সাদিক যে খুব বেশি চার্জ নেন তা কিন্তু নয়। ২০ মিনিটের চুল ছাঁটে খরচ পড়ে ১০০ টাকার মতো। সাদিকের গ্রাহক কারা জানেন? সেটি শুনলে আপনিও ভড়কে যাবেন। সাদিকের গ্রাহক হলেন পাকিস্তানের ক্রিকেটাররা। উমর আকমল, সোহেল তানভীর, ইনজামাম উল হক এমনকি পাক কোচ মিকি আর্থারও আসেন সাদিকের সেলুনে।

তিনি কেনো এতোগুলো কাঁচি চালান বা শিখলেন কোথা থেকে এমন প্রশ্নে জানিয়েছেন, একজন চীনা হেয়ার ড্রেসারকে দেখে এভাবে একসঙ্গে এতোগুলো কাঁচি চালাতে উৎসাহ পেয়েছেন সাদিক। তবে ওই হেয়ারড্রেসার চালাতেন একসঙ্গে ১০টি কাঁচি। তাকে টপকে গিয়ে এবার সাদিকের ইচ্ছে, একসঙ্গে ১৬টি কাঁচি চালানো। তাহলে নাকি গিনেস বুকে নাম তুলতে পারবেন।

দেখুন তার চুল কাটার ভিডিও

Advertisements
Loading...