তাহসান ‘যদি একদিন’ সিনেমার নায়ক

গীতিকার, সুরকার, গায়ক ও অভিনেতা পরিচিতি ছাপিয়ে নতুন পরিচয়ে প্রবেশ করতে চলেছেন তাহসান খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গীতিকার, সুরকার, গায়ক ও টিভি অভিনেতা তাহসান ‘যদি একদিন’ সিনেমার নায়ক হচ্ছেন। এবার তার নামের আগে যোগ হতে চলেছে ‘চিত্রনায়ক’ তকমা।

বছরের প্রথমেই চমকপ্রদ খবর জানা গেছে। আর তা হলো, গীতিকার, সুরকার, গায়ক ও অভিনেতা পরিচিতি ছাপিয়ে নতুন পরিচয়ে প্রবেশ করতে চলেছেন তাহসান খান। তার নামের পূর্বে এবার যোগ হতে চলেছে ‘চিত্রনায়ক’ তকমা। অর্থাৎ সিনেমায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় এই শিল্পী ও অভিনেতা। তার নতুন ছবির নাম ‘যদি একদিন’।

নতুন বছরের এই খবরটি তাহসান নিজেই নিশ্চিত করেছেন। সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ছবিতে আমার চরিত্রের নাম ফয়সাল। আগেও অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। তবে গতানুগতিক নায়ক হিসেবে আমি বড় পর্দায় আসতে চাইনি। আমি নতুন কিছু খুঁজছিলাম। রাজের ছবির গল্পে সেই নতুনত্ব আমি পেয়েছি। চরিত্রটা কেমন এখন বলবো না। তবে দর্শক আমাকে নতুনভাবে পাবেন; এটুকুর নিশ্চয়তা দিতে পারি।’

তাহসান আরও বলেন, রাজের নির্দেশনায় একটি নাটকেও কাজ করেছি। এবার তার ছবিতেও কাজ করতে চলেছি। নতুন অভিজ্ঞতা হবে।’

পূর্বেই নির্মাতা রাজ জানিয়েছিলেন, তার নির্মিত ৫ম ছবি ‘যদি একদিন’র শিল্পী বাছাইয়ের ক্ষেত্রে চমক দেখাবেন। নতুন বছরের প্রথমেই চমকটি খোলাসা করলেন।

নির্মাতা রাজ বলেছেন যে, ‘যদি একদিন’ ছবিতে তাহসান ভাইকে ৫ নভেম্বর চুক্তিও করিয়েছি। ৬ জানুয়ারি হতে ছবির শুটিং হবে। ইচ্ছে রয়েছে ফেব্রুয়ারির মধ্যে শুটিং শেষ করবো।

নায়িকা হিসেবে তাহসানের বিপরীতে কে অভিনয় করবেন? সে প্রশ্নে রাজ বলেছেন, আগামী সপ্তাহেই জানানো হবে তাহসান ভাইয়ের বিপরীতে কে অভিনয় করছেন। গল্পটা কী তাহলে ত্রিভুজ প্রেমের? রাজের কথা হলো, ‘মোটেও না। গল্পটি পরিবারকেন্দ্রিক। এর বেশি কিছু আপাতত বলবো না আপনাদের।’

তাহসান ছাড়াও ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করবেন তাসকিন রহমান, সাবেরি আলম প্রমুখ ব্যক্তিবর্গ। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ইতিমধ্যেই ‘যদি একদিন’ ছবির গানও তৈরি হয়েছে। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, পড়শি, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, নাভেদ পারভেজ এবং ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...