এবার আইটেম গানে ‘বেবি ডল’ নায়লা নাইম

প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা নাঈম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের আলোচিত মডেল হলেন নায়লা নাঈম। তিনি বিভিন্ন সময় ব্যাপকভাবে আলোচিত হয়েছেন। এবার ‘বেবি ডল’ শিরোনামের নতুন আইটেম গানে নাচবেন নায়লা নাঈম।

বর্তমান প্রজন্মের আলোচিত মডেল হলেন নায়লা নাঈম। মডেলিংয়ের পাশাপাশি চলচ্চিত্রে আইটেম গানে নিয়মিত পারফর্ম করতে দেখা যাচ্ছে তাকে। বিভিন্ন সময় নানা সমালোচনার মুখোমুখিও হন তিনি।

এবার নতুন একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করতে চলেছেন নায়লা নাঈম। সম্প্রতি রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা নাঈম। চুক্তি মোতাবেক নায়লা নাঈম সৃষ্টি মাল্টিমিডিয়ার জন্য নির্মিতব্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আলালের দুলালী’-এর আইটেম গানে নাচবেন তিনি। ১৬ মার্চ গানটির দৃশ্যধারণের কথা রয়েছে। জানা গেছে, ‘বেবি ডল’ শিরোনামের নতুন এই আইটেম গানে কণ্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরা কণ্ঠের শিল্পী নাবিলা রহমান।

এই আইটেম গান নিয়ে নায়লা নাঈম বলেছেন, আইটেম গানে নাচতে আমার সত্যিই ভালো লাগে। সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দিতে। ‘বেবি ডল’ গানটিও আমার খুব পছন্দ হয়েছে। তাই এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি আমার ভক্তরা নতুন কিছু পাবেন, আমার ভক্তরা মুগ্ধ হবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...