The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেসবুকে আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট কীভাবে ঝুলিয়ে রাখা হয়েছে? জেনে নিন

প্রোফাইল পিকচার দেখে কোনো ব্যক্তির ছবি আপনার পছন্দ হয়ে গেলো? বা আপনার পরিচিত একজনকে আপনি পেয়ে গেলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক সময় দেখা যায় আপনি কাওকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিয়েছেন। অথচ তার কোনো হদিস পাচ্ছেন না। বিষয়টি আসলে কি হলো সেটি আপনার অজানা থেকে যায়। ফেসবুকে আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট কীভাবে ঝুলিয়ে রাখা হয়েছে? তা এবার জেনে নিন।

ফেসবুকে আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট কীভাবে ঝুলিয়ে রাখা হয়েছে? জেনে নিন 1

প্রোফাইল পিকচার দেখে কোনো ব্যক্তির ছবি আপনার পছন্দ হয়ে গেলো? বা আপনার পরিচিত একজনকে আপনি পেয়ে গেলেন। তাই সঙ্গে সঙ্গে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দিলেন। কিন্তু ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর পর দেখলেন কোনো সাড়া শব্দ নেই! আপনি বুঝতেও পারছেন না ওই ফ্রেন্ড রিকোয়েস্টটির আসলে ভবিষ্যত কি। ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে অনেকটা চাতকের মতো আপনি চেয়ে থাকেন যে আপনার রিকুয়েস্টটি অ্যাকসেপ্ট করেছে কিনা। কয়েকদিন পর হয়তো ভুলেও গেছেন কাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছিলেন ইত্যাদি।

আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট যারা ঝুলিয়ে রাখেন তাদেরকে কীভাবে একসঙ্গে দেখতে পারবেন- এটা অনেকের অজানা। আজ জেনে নিন বিষয়টি। এটি করার জন্য প্রথমেই আপনার ফেসবুক প্রোফাইল পেজে চলে যান। তারপর সেখান থেকে ‘ফ্রেন্ডস’ এ ক্লিক করুন।

তখন দেখবেন নতুন একটি পেজ আসবে। সেখান থেকে ফাইন্ড ফ্রেন্ড এর বামপাশের ‘ফ্রেন্ডস রিকুয়েস্ট’ অপশনটিতে ক্লিক করতে হবে।

ক্লিক করার পর দেখবেন আরেকটি পেজে চলে যাবে। সেখানে দেখতে পাবেন ‘ভিউ সেন্ট রিকুয়েস্ট’ নামে একটি অপশন। ওখানে ক্লিক করলেই বুঝতে পারবেন কারা কারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট ঝুলিয়ে রেখেছেন। আপনি তারপর চাইলে সেখান থেকে ফ্রেন্ড রিকুয়েস্টটি ক্যানসেলও করে দিতে পারবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...