নিলামে বলিউড সুপারস্টার সালমান খান, রণবীর কাপুরদের হারিয়ে দিলেন ঋত্বিক রোশন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষ বলিউড তারকা ঋত্বিক রোশন। জনপ্রিয়তার দিক থেকেও অন্যান্য বলিউড তারকার চেয়ে কোনো অংশে পিছিয়ে নেই ঋত্বিক রোশন সেই প্রমাণও হয়ে গেল কিছুদিন আগে। সম্প্রতি দুবাই এ প্রতিবন্ধি শিশুদের কল্যানে ব্যয়কৃত ফান্ড সংগ্রহের জন্য অনুষ্ঠিত নিলামে বলিউড সুপারস্টারদের মধ্যে ঋত্বিক রোশনের জ্যাকেট সর্বোচ্চ বিড অর্জন করেছে। এর মাধ্যমে তিনি হারিয়ে দেন বলিউড সুপারস্টার সালমান খান, রণবীর কাপুর, দীপিকা পাডুকনদের।


Hrithik-Roshan

দুবাই এর আটলান্টিস দ্য পাম রিসোর্টের আল নুর ট্রেইনিং সেন্টারে গত ৭ জুন একটি নিলাম অনুষ্ঠিত হয়। রোহিত রয় এবং নিতিন মিরানির তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই নিলামে অতিথি ছিল ৮০০ জন যেখানে এক লক্ষ দিরহাম ফান্ড সংগ্রহ করা হয়। লাইভ নিলামের পণ্য ছিল বলিউড সুপারস্টার এবং স্পোর্টস স্টারদের দান করা পোষাক ও অন্যান্য ব্যবহার্য সামগ্রী।

রেস টু মুভিতে দীপিকা পাডুকনের পরিহিত ককটেল ড্রেস বিক্রি হয় আট হাজার দিরহামে। মানিস মালহোত্রা ডিজাইনকৃত সালোয়ার কামিজ যা হিরোইন মুভিতে কারিনা কাপুর পড়েছিল সেটি বিক্রি হয় দশ হাজার দিরহামে। রকস্টার মুভিতে পরিধানকৃত রণবীর কাপুরের চামড়ার জ্যাকেট বিক্রি হয় দশ হাজার দিরহামে। সালমান খানের একজন সিরিয়াস ভক্ত কিনে নেন তার একটি নীল শার্ট এবং এক জোড়া ট্রাউজার দশ হাজার দিরহামে। তবে ঋত্বিক ভক্তদের জন্য আনন্দের খবর হচ্ছে, দীপিকা, সালমান খান, রণবীর কাপুরদের হারিয়ে দিয়েছেন ঋত্বিক রোশন নিলামে তার জ্যাকেট বিক্রিমূল্যের দিক থেকে। তার ব্যক্তিগত সংগ্রহে থাকা জ্যাকেট বিক্রি হয় এগার হাজার দিরহামে।

নিলামে আরো যেসব পণ্য ছিল তা হচ্ছে বিখ্যাত ফুটবলার ম্যারাডোনার স্বাক্ষরকৃত ফুটবল, বিখ্যাত টেনিস খেলোয়ার রজার ফেদারের টি শার্ট ও ক্যাপ যাতে তার স্বাক্ষর রয়েছে।

উল্লেখ্য, ঋত্বিক রোশনের অন্যান্য সুপারস্টারদের হারিয়ে দেওয়ার ঘটনা অবাক হওয়ার মত কিছু নয়। তার মিডিয়া উপস্থিতি সবসময়ই আকর্ষণীয় এবং তরুণ দর্শক, ভক্তদের কাছে তিনি খুব জনপ্রিয়। তাই বলিউড সুপারস্টারদের মধ্যে তার পোষাক নিলাম সর্বোচ্চ বিডের অবস্থান নেয়াটা খুব সাধারণ বিষয়। আর বলা যায়, প্রতিবন্ধি শিশুদের জন্য ফান্ড সংগ্রহের মত মহৎ কাজে এসব সুপারস্টারদের দান এবং অংশগ্রহণ খুবই তাৎপর্য বহন করে।

তথ্যসূত্রঃ মিড ডে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...