সরাসরি অডিও সম্প্রচারের সুবিধা নিয়ে এসেছে টুইটার

টুইটার ব্যবহারকারীরা তার বন্ধুদের সাথে ইচ্ছে করলে সরাসরি শুধু অডিও সম্প্রচার করতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাইক্রোব্লগিং সাইট টুইটার এবার ব্যবহারকারিদের চাহিদা মেটাতে সরাসরি শুধু অডিও সম্প্রচারের নতুন ফিচার যোগ করেছে। এখন থেকে টুইটার ব্যবহারকারিরা ভিডিও লাইভে না এসে শুধু অডিও লাইভ সম্প্রচার করতে পারবেন।

৭ সেপ্টেম্বর ২০১৮,শুক্রবার, টুইটার তাদের একটি বিবৃতিতে প্রকাশ করেছে বর্তমানে এই ফিচার সব আইওএস ব্যবহারকারী তাদের মূল টুইটার অ্যাপ এবং টুইটারের সরাসরি সম্প্রচার অ্যাপ পেরিস্কোপে ব্যবহার করা যাচ্ছে। তবে বলা হয়েছে, নতুন এই ফিচারটি ব্যবহার করতে হলে ব্যবহারকারীদেরকে তাদের অ্যাপসটি আপডেট করতে হবে এবং ‘গো লাইভ’ অপশনে যেতে হবে।

অনেক সময় ফেসবুক বা টুইটার ব্যবহারকারিরা তাদের বন্ধুদের সাথে সরাসরি ভয়েস শেয়ার করতে চান। কিন্তু শুধু ভয়েস শেয়ারের কোন অপশন না থাকায় অনেকে বাধ্য হয়ে সরাসরি ভিডিও লাইভে আসেন। এই সমস্যা সমাধান করতেই এবার টুইটার এই নিতুন ফিচার যোগ করেছে। এর ফলে আপনি ভিডিও লাইভে না এসে সরাসরি শুধু ভয়েস সম্প্রচার করতে পারবেন।

এছাড়া টুইটার মাইক্রোব্লগিং সাইটটি তাদের নকশা বদল নিয়ে কাজ করে যাচ্ছে। খুব দ্রুত তারা ডেস্কটপ সাইটে ‘এক্সপ্লোর’ ট্যাব ও বুকমার্কস অপশনসহ অন্যান্য ফিচার যোগ করবে বলে জানিয়েছে। বর্তমানে টুইটার ব্যাবহারকারীর সংখ্যা প্রায় ৩৩ কোটির বেশি যেখানে ফেসবুক ব্যবহারকারী রয়েছে প্রায় ২১৯ কোটিরও বেশি। যদিও ফেসবুকের নিকটতম প্রতিদ্বন্দ্বী হচ্ছে টুইটার, তবুও নিজেদের অবস্থান আরো জব্দ করতে এবং টুইটারের প্রতি অন্যদের আকৃষ্ট করতে তারা নতুন নতুন ফিচার যোগ করে চলেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...