The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব-নুসরাতকে

বাংলালিংকের বিজ্ঞাপনে ক্লায়েন্টদের পছন্দের কারণেই তাদের জুটি করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের কিং হলেন শাকিব খান। অপরদিকে শুধু বাংলাদেশ নয় ভারতেও সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে।

এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব-নুসরাতকে 1

ঢাকাই চলচ্চিত্রের কিং হলেন শাকিব খান। অপরদিকে শুধু বাংলাদেশ নয় ভারতেও সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে।

সময়ের জনপ্রিয় তারকা শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটি চলচ্চিত্রে একসঙ্গে অভিনয়ের পর এবার বিজ্ঞাপনেও জুটি বেঁধেছেন যা দর্শকরা খুব শীঘ্রই দেখতে পাবেন।

আদনান আল রাজীব পরিচালিত নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে শাকিব খান ও নুসরাত ফারিয়াকে। নির্মাতা নিজেই সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন এই বিজ্ঞাপন বিষয়ে নির্মাতা বলেছেন, বাংলালিংকের বিজ্ঞাপনে ক্লায়েন্টদের পছন্দের কারণেই তাদের জুটি করা হয়েছে। প্রতিবারের মতোই ভালো কিছু করার চেষ্টা থাকবে আমার পক্ষ থেকে, বাকিটা দর্শরা দেখে বিচার করবেন।

নির্মাতা আদনান আল রাজীব আরও জানান, ঢাকা ও ঢাকার বাইরে চিত্রায়িত হবে এই বিজ্ঞাপনটি। তারমধ্যে শাকিব-ফারিয়ার অংশ থাকছে অন্তত দুদিন।

এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব-নুসরাতকে 2

এদিকে এই বিজ্ঞাপনচিত্র নির্মাণের প্রসঙ্গ আসার পর অনলাইন সংবাদ মাধ্যমগুলোতে ব্যাপক সাড়া পড়ে গেছে। কারণ শাকিব খান যেমন একদিকে বর্তমান সময়ে দেশের জনপ্রিয় অভিনেতা। অপর দিকে নুসরাত ফারিয়াও দেশের মিডিয়া জগতে জনপ্রিয়তা পাওয়ার পর ওপার বাংলায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হন।

উল্লেখ্য, ‘ঢাকা টু কোলকাতা’ যৌথ প্রযোজনার চলচ্চিত্রে দুজনই সরব ছিলেন বেশ কয়েক বছর। সম্প্রতি ‘শাহেন শাহ’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো এক হন দেশীয় প্রযোজনার সঙ্গে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...