The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধ নোকিয়ার নতুন স্মার্টফোন

অন্যান্য মাল্টি ক্যামেরা স্মার্টফোনের মতোই নোকিয়া পিওরভিউ ৯-এর প্রতিটি ক্যামেরা ১২ মেগাপিক্সেল সেন্সর ও এফ/১.৮ অ্যাপারচারের লেন্স রয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নোকিয়ার কথা শুনলে এখনও মানুষ শিহরিত হয়। কারণ হলো এক সময় নোকিয়ার খ্যাতি ছিলো বিশ্বজোড়া। এবার সেই নোকিয়ার ৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধ নতুন স্মার্টফোন বাজারে এলো।

৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধ নোকিয়ার নতুন স্মার্টফোন 1

অনেক গুজবের অবসান ঘটিয়ে অবশেষে আনুষ্ঠানিকভাবে পেছনে ৫ ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোন ‘নোকিয়া ৯ পিওরভিউ’ বাজারে আনলো নোকিয়া কর্তৃপক্ষ।

অন্যান্য মাল্টি ক্যামেরা স্মার্টফোনের মতোই নোকিয়া পিওরভিউ ৯-এর প্রতিটি ক্যামেরা ১২ মেগাপিক্সেল সেন্সর ও এফ/১.৮ অ্যাপারচারের লেন্স রয়েছে।

বলা হচ্ছে যে, ৫টি ক্যামেরার মধ্যে দুটি দিয়ে রঙিন ছবি তোলা যাবে। বাকি সবগুলো মনোক্রোম। একবার প্রেস করলেই একসঙ্গে পৃথক পৃথক উজ্জ্বলতার ছবি তুলবে ক্যামেরাগুলো। পরে স্বয়ংক্রিয়ভাবে সেগুলোকে একটি ছবিতে একত্র হয়ে যাবে।

নোকিয়া কর্তৃপক্ষ দাবি করেছে, ছবির মান আরও ভালো করতে দৃশ্যের ওপর ভিত্তি করে প্রতিটি ক্যামেরা নিজ থেকেই একেরও অধিক ছবি ধারণ করতে সক্ষম।

৬ গিগাবাইট র‌্যামের সঙ্গে ১২৮ জিবি স্টোরেজের এই স্মার্টফোনে থাকছে ৫.৯৯ ইঞ্চি ২কে ওলেড প্যানেল ও ৩৩২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...