The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

খালি হাতে বিষাক্ত কোবরা ধরার সাহস দেখালেন এক সৈনিক! [ভিডিও]

সকলেই সাহসী হন তা কিন্তু নয়। তবে কেও কেও বেশ সাহসী হয়ে থাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সকলেই সাহসী হন তা কিন্তু নয়। তবে কেও কেও বেশ সাহসী হয়ে থাকেন। যেমন একজন সৈনিক এমন সাহসিকতা দেখিয়েছেন। খালি হাতে বিষাক্ত কোবরা ধরার সাহস দেখালেন এক সৈনিক! কখনও কখনও এমন কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। যেমন করেছেন আজকের এই ঘটনাটি। এমন কিছু ঘটনা মাঝে- মধ্যে নেট দুনিয়ায় উঠে আসে এবং খুব কম সময়ের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই ক্ষেত্রেও ঠিক তাই ঘটেছে। এই ঘটনাটি খুব সামান্য একটি ঘটনা হলেও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

খালি হাতে বিষাক্ত কোবরা ধরার সাহস দেখালেন এক সৈনিক! [ভিডিও] 1

সকলেই সাহসী হন তা কিন্তু নয়। তবে কেও কেও বেশ সাহসী হয়ে থাকেন। যেমন একজন সৈনিক এমন সাহসিকতা দেখিয়েছেন। খালি হাতে বিষাক্ত কোবরা ধরার সাহস দেখালেন এক সৈনিক! কখনও কখনও এমন কিছু ঘটনা আমাদের বিস্মিত করে। যেমন করেছেন আজকের এই ঘটনাটি। এমন কিছু ঘটনা মাঝে- মধ্যে নেট দুনিয়ায় উঠে আসে এবং খুব কম সময়ের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই ক্ষেত্রেও ঠিক তাই ঘটেছে। এই ঘটনাটি খুব সামান্য একটি ঘটনা হলেও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

আমরা কোবরা সম্পর্কে জানি যে মানুষের জীবন কেড়ে নেওয়ার জন্য কোবরার একটা ছোবলই যথেষ্ট। তাই এই বিষধর সাপ দেখলে বেশির ভাগ মানুষ পালিয়ে যাওয়ার বা দূরে থাকার চেষ্টা করবেন, সেটিই স্বাভাবিক ঘটনা। তবে মালয়েশিয়ার এক সৈনিক জওয়ান ফণা তুলে থাকা কিং কোবরাকে যেভাবে খালি হাতে ধরলেন, তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের মধ্যে। কতো সহস ওই সৈনিকের?

খালি হাতে সাপ ধরার সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে গেছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফণা তুলে থাকা সাপের সামনে এক হাত বাড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন ওই জওয়ান। তার অপর হাতটি তখন পিছনে। এই ভাবে সে হাত রেখেছে ফণা তুলে থাকা সাপের ঠিক মাথার উপর। তার পর আস্তে আস্তে ফণা নামায় কিং কোবরাটি। জওয়ানও হাত নামালেন সঙ্গে সঙ্গেই। এর পর দু’হাত দিয়ে চেপে ধরলেন কোবরান মুখ। ফণা তুলে থাকা বিষাক্ত সাপটি মুহূর্তে হয়ে গেলো কাবু।

ভিডিওটি দেখলে আপনি নিজেও বিষয়টি বুঝতে পারবেন অর্থাৎ আপনার কাছে বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...