The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চীনে অ্যাপেলের সকল কার্যক্রম বন্ধ

ফেব্রুয়ারি ৯ তারিখ পর্যন্ত চীনে অ্যাপেলের সকল অফিস বন্ধ থাকবে

A screen displaying an advertisement for iPhone 11 Pro is seen outside an Apple store in Beijing, China October 31, 2019. REUTERS/Florence Lo

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনে করোনা ভাইরাস ছড়িয়ে পরায় গত সপ্তাহে অ্যাপেলের ৩টি স্টোর বন্ধ করে দেওয়া হয়। তাই গত শুক্রবার থেকে উহান ও চীনের অন্যান্য শহরে যেখানে নিজেদের কর্মীরা রয়েছে তাদের মধ্যে এবার কেয়ার কিট সরবরাহ করছে অ্যাপল।

চীনে অ্যাপেলের সকল কার্যক্রম বন্ধ 1

চীনে করোনা ভাইরাস ছড়িয়ে পরায় গত সপ্তাহে অ্যাপেলের ৩টি স্টোর বন্ধ করে দেওয়া হয়। তাই গত শুক্রবার থেকে উহান ও চীনের অন্যান্য শহরে যেখানে নিজেদের কর্মীরা রয়েছে তাদের মধ্যে এবার কেয়ার কিট সরবরাহ করছে অ্যাপল।

অ্যাপেল এক বিবৃতিতে জানিয়েছে, ফেব্রুয়ারি ৯ তারিখ পর্যন্ত চীনে অ্যাপেলের সকল অফিস বন্ধ থাকবে। তবে যতো দ্রুত সম্ভব তারা আবারও সকল কার্যক্রম চালু করবে।

সেই সঙ্গে চীন ভ্রমণের ক্ষেত্রেও সতর্কতা জারি করেছে প্রতিষ্ঠানটি। তবে এবার সমস্ত প্রতিষ্ঠানের বন্ধের ঘোষণা দিয়েছে এই বিশ্বখ্যাত প্রতিষ্ঠানটি।

অ্যাপল জানিয়েছে যে, চীনে তাদের ভোক্তা সংখ্যা ইতিমধ্যেই কমে গেছে। লোকজন বর্তমানে বাড়ির বাইরেই বের হচ্ছে না। এছাড়াও কর্মীদের এই ভাইরাসে আক্রান্তের সম্ভাবনা থাকায় তারা স্টোর বন্ধ করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। ব্যবসায়িক ক্ষেত্রে এমনকি ভ্রমণের ক্ষেত্রেও সীমাবদ্ধতা আরোপ করা হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...