The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আসছে মোবাইলে হরর গেম!

জনপ্রিয় সারভাইভাল হরর গেম ‘ডেড বাই ডে লাইট’ শীঘ্রই মোবাইলে আনা হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, আসছে মোবাইলে হরর গেম! এই গেম বিশেষ করে গমেপ্রিয় গ্রাহকদের আরও গেম খেলায় উদ্বুদ্ধ করবে বলে মনে করা হচ্ছে।

আসছে মোবাইলে হরর গেম! 1

এবার মোবাইল প্ল্যাটফর্মে আসছে নতুন এক গেমস। গেম নির্মাতা বিহেভিয়র ইন্টারেক্টিভের ঘোষণা দিয়েছেন যে, তাদের জনপ্রিয় সারভাইভাল হরর গেম ‘ডেড বাই ডে লাইট’ শীঘ্রই মোবাইলে আনা হচ্ছে।

‘ডেড বাই ডে লাইট’ গেমটির পিসি ও কনসাল মিলিয়ে প্রায় দেড় কোটি সক্রিয় ব্যবহারকারী রয়েছে। হরর কিংবা থ্রিলার ঘরানার মাল্টিপ্লেয়ার গেমটিতে এক হত্যাকারী ৪ বন্ধুকে হত্যার চেষ্টা করে। ওই ৪ বন্ধুকে হত্যাকারী নিটক থেকে টিকে থাকতে হয়। পালানোর জন্য নানা কৌশলও নিতে হয়।

মোবাইল সংস্করণে বিশেষ অপটিমাইজড মোড ও কন্ট্রোল দেওয়া হচ্ছে গেমারকে যাতে করে ছোট স্ক্রিনেও গেমার ভালো অভিজ্ঞতা নিতে পারেন। গেমটি নিয়ন্ত্রণে রাখতে টাচ সুবিধাও পাবেন গেমাররা।

গেম নির্মাতা প্রতিষ্ঠানটির তথ্য মতে, এই বছরের বসন্তেই ‘ডেড বাই ডে লাইট’ গেমটি বাজারে আসতে পারে বলে জানা গেছে। গেমটি অ্যাপলের অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরেও আসবে। তবে বাজারে আসার পূর্বেই গেমটির জন্য আগাম নিবন্ধন করে রাখার সুযোগ রাখছেন তারা— যারা পূর্বেই নিবন্ধন করে রাখবেন। নির্দিষ্টসংখ্যক নিবন্ধনের বিপরীতে উপহারও ঘোষণা করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...