The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অ্যাপল নতুন ম্যাকবুক প্রো আনতে পারে

নতুন ম্যাকবুক প্রো’র কনট্রাস্ট অনুপাত হবে উচ্চমানের, রংয়ের পরিসীমা হবে আরও বৃহৎ ও ছবি সম্পর্কিত অন্যান্য গুণগত মানও হবে আরও ভালো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এলইডি পর্দার ১৪.১-ইঞ্চি ম্যাকবুক প্রো আনতে চলেছে মার্কিন জায়ান্ট অ্যাপল। অন্তত তেমনটাই বলছেন অ্যাপল পণ্য বিশ্লেষক মিং-চি কুয়ো। কুয়ো বিনিয়োগকারীদের জন্য লেখা নোটে বিষয়টি উল্লেখও করেছেন।

অ্যাপল নতুন ম্যাকবুক প্রো আনতে পারে 1

নতুন ম্যাকবুক প্রো’র কনট্রাস্ট অনুপাত হবে উচ্চমানের, রংয়ের পরিসীমা হবে আরও বৃহৎ ও ছবি সম্পর্কিত অন্যান্য গুণগত মানও হবে আরও ভালো- বিষয়টি জানিয়েছেন কুয়ো।

প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেটের এক তথ্যে জানা গেছে, এই তথ্যগুলো বাদে বাড়তি কোনো তথ্যই জানাননি কুয়ো। তবে এনগ্যাজেট ধারণা করছে, নতুন ম্যাকবুক প্রো-টিতে ১৬ ইঞ্চি ম্যাকবুক প্রো’র আপগ্রেডেড কিবোর্ডসহ অনেক কিছুরই দেখা পাওয়া যেতে পারে। এদিকে শুধু ম্যাককুত প্রো-ই নয়, মিনি এলইডি আপগ্রেডের আইপ্যাড, আইপ্যাড মিনি ও ১২.৯-ইঞ্চি আকারের আইপ্যাড প্রো আসবে বলেও দাবি করেছেন অ্যাপল পণ্য বিশ্লেষক মিং-চি কুয়ো।

জানা গেছে, আইম্যাক প্রো’কে পুনরুজ্জীবিত করা হবে ও তাতে মিনি এলইডি ভূমিকা পালন করবে বলেও দাবি করেছেন এই অ্যাপল বিশ্লেষক। কিন্তু সিস্টেমগুলো কবে নাগাদ বাজারে আসতে পারে, সেই বিষয়টি এখনও পরিষ্কার নয়। চতুর্থ প্রান্তিকেই আইম্যাক প্রো চলে আসবে বলে আশা করছেন অ্যাপল পণ্য বিশ্লেষক মিং-চি কুয়ো। তবে বাকি পণ্যগুলোর ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছুই বলতে পারেননি কুয়ো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...