The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টাক গোপন করে বিয়ে করায় স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ স্ত্রীর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টাক গোপন করে বিয়ে করায় স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন এক স্ত্রী। স্ত্রীর অভিযোগ হলো, স্বামীর মাথায় টাক রয়েছে, তবে বিয়ের সময় সে কথা ঘুণাক্ষরেও টের পেতে দেননি তিনি।

টাক গোপন করে বিয়ে করায় স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ স্ত্রীর 1

ওই স্ত্রী অভিযোগ করেছেন যে, বিয়ের পর বিষয়টি টের পেয়ে মেনে নিতে রাজি নন স্ত্রী। বিশ্বাসভঙ্গের অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বইয়ে।

স্ত্রী পেশায় একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। কিছুদিন আগেই সাত পাকে বাধা পড়েছেন তিনি। স্বামী বেসরকারি একটি সংস্থায় কর্মরত। তবে টাক লুকোতে উইগ পরেছিলেন তার স্বামী। বিয়ের আগে তা ধরতে পারেননি ২৭ বছর বয়সী ওই তরুণী। তবে এক ছাদের তলায় থাকতে এসে টের পেয়ে যান স্বামীর মাথায় চুল নেই অর্থাৎ টাক।

স্ত্রী জানিয়েছেন যে, এই কথা জানার পর রীতিমতো আহত বোধ করছেন তিনি। বিয়ের আগেই এই সত্য তাকে জানানো উচিত ছিল বলেও মনে করেন স্ত্রী। শ্বশুরবাড়ির লোকজন অবশ্য একে তেমন একটা আমল দিতে মোটেও রাজি নন। তাদের কাছে এ আর এমন বড় কিছু না! তবে বিষয়টিকে এতোটা হালকাভাবে দেখতে মোটেও রাজি নন নদ্য বিবাহিতা স্ত্রী। তিনি মনে করেন, বিয়ের ভিত্তিই হলো বিশ্বাস। তাই সেই বিশ্বাসভঙ্গের অভিযোগ এনে থানায় গিয়েছেন স্ত্রী।

এমনকি বিয়ের আগে এই কথা জানতে পারলে তিনি বিয়ে করতেন না বলেও জানিয়েছেন ওই স্ত্রী। ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ধারায় স্বামীর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ এবং ৫০০ ধারায় মানহানির অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে স্বামী আদালতে আগাম জামিনের আর্জি জানিয়েছেন। তবে তাকে আত্মসমর্পণ করতে বলেছে পুলিশ।

তথ্যসূত্র : এবিপি আনন্দ

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...