The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পাবনায় ভিড়ের জন্য শুটিং বাতিল ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাবনা জেলায় ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং চিত্রনায়ক জয় চৌধুরীকে। শেষ পর্যন্ত শুটিং বন্ধ করে তারা ঢাকায় ফিরেছেন।

পাবনায় ভিড়ের জন্য শুটিং বাতিল ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার 1

জানা গেছে, শুটিংয়ের খবর পেয়ে এক ঢল নামে উৎসুক জনতার। এতোই মানুষের চাপ ছিল যে কোনোভাবেই দৃশ্য ধারণ নাকি সম্ভবই হয়নি!

অনেকটা বাধ্য হয়ে গত রবিবার রাতে ঢাকায় ফিরতে হয় অপু-জয় এবং পুরো ইউনিটকে। বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী।

চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, সিনেমার শিল্পী, শুটিং নিয়ে মানুষের এতো আগ্রহ নতুন করে আবারও বুঝতে পারলাম। শুটিংস্পটে পুলিশ, ভলেন্টিয়াররাও ছিলেন। তারপরও উৎসুক মানুষদের নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। নানা রকম সমস্যায় পড়তে হচ্ছিল আমাদের। বাধ্য হয়েই শুটিং বন্ধ করতে হয়েছে আমাদের। এ মাসের শেষের দিকে এফডিসিতে শুটিং করা হবে। পাবনায় অসম্পূর্ণ অংশের শুটিংগুলো ঢাকার বাইরে কোথাও করা হবে।

শুটিং সেট থেকে গত ২ অক্টোবর ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানে তিনি দর্শকদের আগ্রহের চিত্র তুলে ধরেন। লাইভে অপু জানান যে, ২০১২ সালের পর কোনও সিনেমায় এতো বিশাল আয়োজন এবং দর্শকের ভিড় পেলেন তিনি!

পাবনায় ভিড়ের জন্য শুটিং বাতিল ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার 2

উল্লেখ্য, সোলায়মান আলী লেবু পরিচালিত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি মে মাসে এফডিসিতে শুটিং শুরু হয়েছিল। অপু বিশ্বাস, জয় চৌধুরী ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, হারুন কিসিঞ্জার, এল আর খান সীমান্ত, জাদু আজাদ প্রমুখ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...