টিভি অভিনেত্রী মম আত্মহত্যার চেষ্টা করেছিলেন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ টিভি অভিনেত্রী জাকিয়া বারী মম এখন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আত্মহত্যার চেষ্টার পর মঙ্গলবার রাতে গুরুতর অবস্থায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

Momo 1

হাসপাতালটির একাধিক কর্মকর্তা জানিয়েছেন, মাত্রাতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান মম। অচেতন অবস্থায় রাত ১০টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসেন একজন নাট্যকার। বর্তমানে স্কয়ার হাসপাতালের ১৩০৭নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন মম। খবর বাংলাদেশ নিউজ২৪.কম।

নাম প্রকাশ না করার শর্তে স্কয়ার হাসপাতালের একজন কর্মকর্তা বলেন, ‘শিহাব নামের এক ব্যক্তি ওকে (মম) ভর্তি করেন। এরপর মম সুস্থ হয়ে বলেন শিহাব তার স্বামী। পরে শিহাব নামের ওই ব্যক্তি দাবি করেন মম শুধুই তার বন্ধু। এছাড়া অন্য কিছু নয়।’

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, মম ৩ দিন যাবৎ অতিরিক্ত মাত্রার ঘুমের ট্যাবলেট খেয়ে যাচ্ছিলেন। যার ফলে তার এই অবস্থার সৃষ্টি হয়েছে। গুঞ্জন রয়েছে, মমর স্বামী নাট্যকার নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।

উল্লেখ্য, মম অভিনীত ‘ভালোবাসার চতুষ্কোণ’ নামে একটি ধারাবাহিক বর্তমানে এনটিভিতে প্রচারিত হচ্ছে। এই নাটকের নির্মাতা পরিচালক শিহাব শাহীন । এ নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মম। সামপ্রতিক সময় মিডিয়া পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে মম ও শিহাব শাহীনের সম্পর্কের বিষয়টি নিয়ে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...