The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আমি আত্মহত্যার চেষ্টা করিনি, সব একটি মহলের গুজব: ন্যান্সি [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আত্মহত্যার চেষ্টার খবরকে রিতিমত গুজব বলে উড়িয়ে দিলেন জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি বলেন একটি মহল আমাকে হেয় করতে এমন গুজব ছড়াচ্ছে। তিনি দাবি করেন ৬০টি নয় ঘুম না আসার কারণে ৭টি ঘুমের ট্যাবলেট খেয়েছিলেন তিনি।


Screenshot_8_result

ন্যান্সি ঢাকায় নিজের এক ভাইয়ের বাসায় অবস্থান করছেন এখন, সেখানে সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে তিনি এই দাবি করেন এবং আত্মহত্যার চেস্টাকে একটি কুচক্রি মহলের ষড়যন্ত্র বলে উড়িয়ে দেন। তিনি বলেন একটি মহল গত এক বছর ধরে তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে, তাঁরা তাঁকে শো করতে দিচ্ছেনা। তাঁরা চায় ন্যান্সি গান না গাক।

তবে ন্যান্সির সাক্ষাৎকারের ভিডিও দেখলে তার কথা বলার ভঙ্গি দেখে মনে হচ্ছিলো তিনি এখনো স্বাভাবিক হতে পারেন নি। তিনি সাংবাদিককে বলেন, আমার ঘুম হচ্ছিলনা, আমি এক বছর ধরে ঘুমের সমস্যায় ভুগছি তাই ভাবলাম বাসায় তো অনেক মানুষ চারটা ওষুধ খেলে কি আর ঘুম হবে, খেয়ে ফেলি এক সাথে ৭টা, খেলাম আর ঘুমালাম। তিনি আরো বলেন, “আমি একটু মাতব্বর তো তাই এমন করেছিলাম।

Screenshot_7_result

ন্যান্সি জানান, আমি তো ঘুম থেকে উঠে শুনি সবাই কত কাহিনী বানাচ্ছে আমাকে নিয়ে, সব কিছু গুজব ছিলো, আমার বাবার বিয়ে আমার স্বামীর সাথে সম্পর্ক খারাপ এসব কিছুই ঘটেনি, আমার বাবার বিয়ে আরো ১৬ বছর আগে হয়েছে তা নিয়ে আমি মটেও চিন্তিত নই।

এক্সক্লুসিভ ভিডিওটি দেখুন-

ন্যান্সি বলেন, আমার স্বামী যদি খারাপ হতো সে তো আমাকে চিকিৎসার জন্য ঢাকা নিয়ে এলো। আসলে সব ষড়যন্ত্র, আমাকে গান করতে দিবেনা একটি মহল তাই আমার নামে গুজব ছড়াচ্ছে।

উল্লেখ্য, এর আগে ন্যান্সি ঘুমের ওষুধ খেয়ে গুরুত্বর অবস্থায় প্রথমে ময়মেনসিং হাসপাতালে পরে ঢাকা হাস্পাতাল ঘুরে মোট ৪টি হাস্পাতালে চিকিৎসা নিয়ে এখন এক ভাই এর বাসায় আছেন। ওই সময় চিকিৎসকরা জানিয়েছিলো ন্যান্সি দুই ধাপে ৬০টি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

সূত্র- একাত্তরটিভি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...