‘টার্মিনেটর রিবুট’ আসছে ২০১৫ তে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সায়েন্স ফিকশন অ্যাকশন মুভি ‘টার্মিনেটর’ দেখেনি – এমন মুভির দর্শক খুঁজে পাওয়া মুশকিল। বিশ্বব্যাপী জনপ্রিয় এই মুভি সিরিজের নতুন ট্রিলজির প্রথম মুভি ‘টার্মিনেটর রিবুট‘ থিয়েটারে মুক্তি পাবে ২০১৫ সালের জুলাই মাসে।

terminator-terminator-297645_1280_1024

নতুন মুভিটি যৌথভাবে নির্মাণের ঘোষণা করেছে স্কাইড্যান্স প্রোডাকশনস, আন্নাপূর্ণা পিকচার্সপ্যারামাউন্ট পিকচার্স এবং মুভিটি পূর্বের টার্মিনেটর এর সিক্যুয়েল নয়। বরং এটি নতুন কাহিনী নিয়ে আবর্তিত হবে। অ্যাকশন এবং স্পেশাল ইফেক্ট নির্ভর মুভিটি পরিচালনা করবেন থর – দ্য ডার্ক ওয়াল্ড সিনেমার পরিচালক অ্যালান টেইলরঅ্যাভাটার আর সাটার আইল্যান্ডের স্ক্রীপ্ট লেখক লেইটা কালোগ্রিদিসড্রাইভ অ্যাংরি মুভির স্ক্রীপ্ট লেখক এবং পরিচালক প্যাট্রিক লুসিয়ার মুভিটির চিত্রনাট্য লিখছেন।

এদিকে এই মুভির মাধ্যমেই দশ বছর পর পুনরায় টার্মিনেটর মুভিতে ফিরছেন অ্যাকশন সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার। ৬৬ বছর বয়সী এই অভিনেতার সর্বশেষ মুভি হতে পারে এই মুভি। অবশ্য তিনি জানিয়েছেন, টার্মিনেটর সিরিজের আরো মুভিতেও অভিনয় করতে চান। এটা স্পষ্ট বলা যায়, সায়েন্স ফিকশনের কাল্পনিক ও স্পেশাল ইফেক্টের এই জগত তার চাইতে ভালো আর কে বুঝতে পারে।

উল্লেখ্য, ১৯৮৪ সালে মুক্তি পায় টার্মিনেটর সিরিজের প্রথম মুভি – দ্য টার্মিনেটর। এই সিরিজের সর্বশেষ মুভি টার্মিনেটর স্যালভেশন মুক্তি পেয়েছে ২০০৯ সালে। এখন পর্যন্ত সারা পৃথিবীতে এই সিরিজ বিলিয়ন ডলার আয় করেছে। যাই হোক, ট্রিলজির নতুন সায়েন্স ফিকশন মুভি ‘টার্মিনেটর রিবুট’ পৃথিবীতে কত আলোড়ন তৈরি করবে, সেটা জানার জন্য ২০১৫ সালের জুলাই মাস পর্যন্ত অপেক্ষা থাকতে হবে সবাইকে।

তথ্যসূত্রঃ ফার্স্টশোয়িং

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...