ইন্সটাগ্রামে দশ হাজার ফলোয়ার থাকলে ফ্রি অবস্থান করতে পারবেন অস্ট্রেলিয়ার একটি হোটেলে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ইন্সটাগ্রামে ১০ হাজার ফলোয়ার থাকলেই হোটেল ফ্রি অবস্থান করতে পারবেন। অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই, সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনির একটি হোটেল এমন অভিনব অফার দেওয়া হয়েছে।


ku-bigpic

ইন্সটাগ্রাম হচ্ছে একটি ফটো শেয়ারিং সাইট যার অ্যাপ্লিকেশন মোবাইলেও ব্যবহার করা যায় আবার সামাজিক যোগাযোগের সাইট ফেসবুকেও ফটো আপলোড করা যায়। এই জনপ্রিয় সাইট ব্যবহারকারী কারো যদি ১০ হাজার ফলোয়ার থাকে তাহলে অস্ট্রেলিয়ার সিডনে সম্প্রতি খোলা ‘১৮৮৮’ নামের হোটেলে ফ্রি তিনি অবস্থান করতে পারবেন। এই বছর রিলিজ হওয়া কোডাকের প্রথম বক্স এবং রোল ক্যামেরার নাম থেকে অনুপ্রাণিত হয়ে এই হোটেলের নামকরণ করা হয়েছে।

হোটেলের ভেতর এবং বাইরের অংশ বিভিন্ন স্থাপত্য, ফার্নিচার দিয়ে এমনভাবে সাজানো যা ইন্সটাগ্রাম সমৃদ্ধ বলা যায়। অর্থ্যাৎ হোটেলের পুরো পরিবেশ ফটো তোলার জন্য একদম যথাযথ। প্রত্যেক রুমে গেস্টদের জন্য রয়েছে ওয়াই ফাই সংযোগ বিশিষ্ট ফ্রি আইপ্যাড যাতে যে কেউ অতি সহজে ইন্টারনেট ব্যবহার করে ইন্সটাগ্রামের মাধ্যমে ফটো আপলোড করতে পারেন। হোটেলে অবস্থানরত অবস্থায় ফটো আপলোডের সময় অবশ্যই #1888hotel হ্যাস ট্যাগ ব্যবহার করতে হবে সবাইকে।

ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের জন্য এই অভিনব অফার বেশ সাড়া ফেলেছে মিডিয়া জগতে, দশ হাজার ফলোয়ার যাদের আছে তাদের জন্য অপূর্ব সুযোগ বলা যায় এটাকে। অবশ্য কেউ যদি হোটেলে অবস্থানরত অবস্থায় খুব ভালো ফটো তুলেন, তাহলে সেও দশ হাজার ফলোয়ারধারীদের মত ভাগ্যবান হবেন কারণ তার জন্যও আছে এক রাত ফ্রি হোটেলে অবস্থান করার সুযোগ।

তথ্যসূত্রঃ টেক জার্নাল

Advertisements
Loading...