কাল বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ডায়না’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আগামীকাল বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ডায়নার জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘ডায়না’ ছবিটি।

princess-diana

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর যুক্তরাজ্যে মুক্তি পেয়েছে প্রিন্সেস ডায়নার জীবনী নিয়ে নির্মিত এই চলচ্চিত্র ‘ডায়না’। আর আগামীকাল ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। বহুল আলোচিত এই ছবিটি যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে নভেম্বরে। মুক্তির ৭ দিনের মাথায় এবং যুক্তরাষ্ট্রের আগেই বাংলাদেশের দর্শকদের জন্য ছবিটি নিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স। দেশের প্রথম মাল্টিপ্লেক্স এই সিনেমা হলের এমন প্রয়াস সিনেমাপ্রেমী দর্শকদের কাছে বিশেষ সমাদৃত হয়েছে বলে মনে করছেন দর্শকরা। কারণ, এর আগেও বেশ কয়েকটি সুপারহিট ছবি যুক্তরাষ্ট্র কিংবা যুক্তরাজ্যে মুক্তির পরপরই নিয়ে এসেছে তারা।

আজ বিশেষ প্রিমিয়ার শো

‘ডায়না’ মুক্তি উপলক্ষে আজ সন্ধ্যা ৬-৪৫ মি. প্রিমিয়ার শো’র আয়োজন করা হয়েছে। এদিকে এই চলচ্চিত্রের মধ্য দিয়ে মৃত্যুর ১৬ বছর পর দর্শকদের সামনে ফিরছেন প্রিন্সেস ডায়না। ফিরছেন রুপালি পর্দায়। বিশ্বব্যাপী আলোচিত প্রিন্সেসের ছকভাঙা জীবনের উঠা-পড়া, ভাঙা-গড়া সবটুকু নিয়ে ছবির গল্প। তাই ছবির নামও তেমনি দেওয়া হয়েছে ‘ডায়না’। নাম ভূমিকায় ব্রিটিশ-অস্ট্রেলীয় অভিনেত্রী নাওমি ওয়াটস। ডায়নার জীবনের শেষ দুই বছরের ঘটনা নিয়েই মূলত নির্মিত হয়েছে এই ছবিটি। সিনেমার দুই প্রযোজক হলেন রবার্ট বার্নস্টাইন এবং ডগলাস রে।

এর কাহিনীতে বলা হয়েছে, পাকিস্তানি হার্ট সার্জন হাসনাত খানের সঙ্গে ডায়নার ২ বছরের গোপন সম্পর্ক তুলে ধরা হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশে ডায়নার বহু ভক্ত রয়েছে। বাংলাদেশের অনেক প্রতিষ্ঠানের নামও দেয়া হয়েছে ডায়না। তাই এই ছবিটি বাংলাদেশের বাজারে ভালো মুনাফা করবে বলে ধারণা করা হচ্ছে। সূত্র: অনলাইন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...